October 22, 2024, 7:26 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বিয়ের খবর শুনে প্রেমিকার বাড়িতে হাজির প্রেমিক।

সোহেল রানা রাজশাহীঃ নবম শ্রেণীর স্কুল ছাত্রীর বিয়ের আয়োজন করেছেন তার পরিবার। তাই সকাল থেকে পুরো বাড়িতে চলছে আত্নীয়-স্বজনদের আনন্দ উল্লাস। দুপুর গড়াতেই বরযাত্রী এসে হাজির কনের বাড়িতে। আর এই খবর পৌছে যায় প্রেমিক জিহাদের কানে। মুহুর্তের মধ্যে প্রেমিক হাজির হয় তার প্রেমিকার বাড়িতে। আর বিয়ের দাবি করে চিৎকার শুরু করে। মুর্হুতে বিয়ে বাড়িতে আনন্দের স্থলে নেমে আসে আতঙ্কের ছায়া। নানা গুনজনের বিষয়টি বর পক্ষ বুঝতে পেরে বিয়ের আসর থেকে চলে যায়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১০ মার্চ) বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার বারইপাড়া গ্রামে প্রেমিকার বাড়িতে। আর প্রেমিক জিহাদের বাড়ি শিলমাড়িয়া ইউনিয়নের শুকপাড়া গ্রামে।

প্রতিবেশী হারুন আলী বলেন, মেয়েটি পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। তার বাবা গাড়ি চালক। মেয়ের বিয়ের জন্য ভালো পাত্র পাওয়ায় শুক্রবার বিয়ের দিনক্ষন ঠিক হয়। সে মোতাবেক আজকে বিয়ের সকল আয়োজন করা হয়। কিন্তু মেয়েটির আরেক জায়গায় সম্পর্ক থাকায় বরপক্ষ বিয়ে ভেঙ্গে চলে যায়। তবে রাত ৮টা পর্যন্ত ওই ছেলেটি বিয়ের দাবি নিয়ে ওই মেয়ের বাড়িতে অবস্থান করতে দেখা গেছে।

ছাত্রীর চাচা জালাল উদ্দীন বলেন, প্রেমিক দাবি করা ছেলেটাকে বাড়িতে রাখা হয়েছে। ইতিমধ্যে তার বাড়িতে খবর দেওয়া হয়েছে। ছেলের অভিভাবকরা রাতের মধ্যে আসতে চেয়েছেন। তারা আসলে চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন দুর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে বলেন, মেয়ের বাড়িতে ছেলেটি অবস্থান করছে এমন কোনো খবর আমরা পাইনি। তবে খোঁজ নেয়া হচ্ছে।

তবে সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু বলেন, আমি ঘটনাটি শুনেছি। মেয়েটি তার প্রেমিককে বিয়ে করবে বলে জানালে বরপক্ষ চলে যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন