October 27, 2024, 8:15 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

বিএসটিআই এর অনুমোদন বিহীন লোগো ব্যবহার করে নিন্মমানের পন্য মজুদ, সংরক্ষন ও বিক্রয়ের অভিযোগে ০২ টি সুপার শপ’কে ০৩ লক্ষ ৫০ হাজার টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত।

নিজস্ব প্রতিবেদক ঃঃ  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধের রহস্য উদঘাটনসহ নকল পণ্য ক্রয়-বিক্রয় ও তৈরী করায় মোবাইল কোর্ট পরিচালনা করে অপরাধীদের গ্রেফতার পূর্বক অর্থদন্ড আদায়ে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ নভেম্বর ২০২১ তারিখ ১৩.৩০ ঘটিকা হতে সন্ধ্যা ১৭.৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে, মোঃ সিকান্দার মাহমুদ, ফিল্ড অফিসার (সিএম), বিএসটিআই, ঢাকা ও মোঃ ইনজামামুল হক, পরিদর্শক (মেটঃ) ডিএমআই, বিএসটিআই, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকাগণের সহযোগিতায় ঢাকা মহানগরীর কাফরুল থানাধীন ইব্রাহিমপুর এলাকায় অভিযান পরিচালনা করে বিএসটিআই এর অনুমোদন বিহীন লোগো ব্যবহার করে নিন্মমানের পন্য মজুদ, সংরক্ষন ও বিক্রয়ের অভিযোগে নিম্নোক্ত ০২ টি সুপার শপের ম্যানেজার’কে সর্বমোট ৩,৫০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করে আদায় করা হয়ঃ

ক। এসিআই লজিষ্টিক লিমিটেড (স্বপ্ন) সুপার শপের ম্যানেজার মোঃ ইমতিয়াজ আহমেদ (৩০), জেলা- ঢাকাকে নগদ ১,৫০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
খ। ইষ্টার্ণ বাজার লিমিটেড সুপার শপের ম্যানেজার মোঃ ফরহাদ হোসেন (৩৪), জেলা-ঢাকাকে নগদ ২,০০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে এ ধরনের নিন্মমানের পন্য মজুদ, সংরক্ষন ও বিক্রয় কারীদের বিরেুদ্ধে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন