October 27, 2024, 6:32 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

পিরোজপুরে কলেজ শিক্ষককে কুপিয়ে জখম করলো অশ্রু বাহিনী

জেলা প্রতিনিধি, পিরোজপুর : আজ (২৪ জানু.) আনুমানিক বেলা ১২ টায় পিরোজপুর সদর উপজেলার ১নং শিকদারমল্লিক ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বড়জুজখোলা কুমিরচিড়া মন্ডলবাড়ি এলাকায় বৈঠাকাটা ডিগ্রি কলেজের সহকারী অধ‍্যাপক কামরুজ্জামান হাওলাদার সেলিমকে সন্ত্রাসী অশ্রু বাহিনী মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। তিনি পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। তিনি উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সি. যুগ্ম সাধারণ সম্পাদক ও একই এলাকার বাসিন্দা। তিনি জুজখোলা বড়বাড়ি স. প্রাথমিক বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি ও এলাকার সামাজিক কর্মকান্ডে জড়িত। এছাড়া সর্বজন শ্রদ্ধেয় ভদ্রলোক বলে পরিচিত।

অশ্রু বাহিনীর প্রধান অশ্রু হাওলাদার (৪০) ওরফে কোপা অশ্রু ওরফে বাবা অশ্রু’র নেতৃত্বে উক্ত এলাকায় আগে থেকেই ওৎ পেতে থাকে। গাছ কেটে নিয়ে যাচ্ছে এরকম খবর পেয়ে উক্ত কামরুজ্জামান সেলিম ঘটনাস্থলে পৌছামাত্র ধারালো অস্ত্র নিয়ে অশ্রুবাহিনী তাকে এলোপাতারী কোপাতে থাকে। তিনি হাত দিয়ে কোনরকমে মাথা রক্ষা করেন। তার আর্ত চিৎকারে স্থানীয় দু’জন এগিয়ে এসে তাকে রক্ষা করেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে পিরোজপুর সদর থানার পুলিশ ঘটনাস্থলে আসেন ও হাসপাতালে গিয়ে আহতের চিকিৎসার খোজখবর নেন। মামলার বিষয়টি (রিপোর্ট লেখা পর্যন্ত) প্রক্রিয়াধীন। উক্ত ইউনিয়নের চেয়ারম‍্যান ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ‍্যাডঃ শহীদুল ইসলাম আহতের পরিবারকে ফোন করে খোজখবর নেন ও উপযুক্ত বিচার প্রাপ্তির আশ্বাস দেন। জেলা আওয়ামীলীগসহ স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ আহত কামরুজ্জামানকে দেখতে হাসপাতালে যান এবং বিচার দাবী করেন। এ ব‍্যাপারে পিরোজপুর সদর থানার ওসির নিকট জানতে চাইলে তিনি বলেন ওরা খারাপ লোক। ওদের বিরুদ্ধে মামলা হবে বলে জানান তিনি।
বিভিন্ন সূত্রে জানা গেছে উক্ত অশ্রু এলাকায় বাবা অশ্রু ও কোপা অশ্রু নামে পরিচিত। ডিস ব‍্যবসার পাশাপাশি সে ইয়াবার ব‍্যবসা নিয়ন্ত্রণ করে। সে নিয়মিত ইয়াবা সেবন করে। এলাকার ইয়াবা সেবনকারি ও বিক্রেতাদের নিয়ে সে এক বাহিনী তৈরী করেছে যারা অশ্রু বাহিনী নামে পরিচিত। এলাকায় সে এক মুর্তিমান আতঙ্ক। যখন তখন যাকে তাকে মারধর করে ও গুলি করার হুমকি দেয়।

প্রিয় শিক্ষককে কুপিয়ে আহত করার ঘটনায় নিন্দার ঝড় বয়ে গেছে।এ ঘটনায় উক্ত এলাকায় চরম আতঙ্ক ও ক্ষোভ বিরাজ করছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন