October 27, 2024, 10:36 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

পঞ্চগড়ে হুইপ চাচার ভাতিজা; উপ,স, কৃষি কর্মকর্তা ‘স্যারের’ কান্ড !

নিজস্ব প্রতিনিধি – পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: মনজুর মরশেদ পলাশ এর বিরুদ্বে স্থানীয় কৃষকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লটারীতে ধান কেনা নিয়ে দূর্নীতির মাধ্যমে অ-কৃষকদের নাম তালিকা ভূক্তির অভিযোগ করে।

জানা যায়, যারা পেশায় দিন মজুর, তালিকা ভুক্ত কৃষকও নন এবং অনেকে চাষাবাদও করেন না।তারপরও পঞ্চগড় সদর উপজেলায় সরকারী ভাবে ধান বিক্রয়ের অনৈতিক সুবিধা পেয়েছেন।

আমাদের প্রতিনিধি জানান, এই অভিযোগের সত্যতা নিশ্চিতে কৃষকরা তার নিকট গেলে ; উক্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তাকে কৃষকরা স্যার বলে সন্মধন না করায় তাদের অভিযোগ শুনতে অস্বীকৃতি জানান। অভিযোগ ও দূর্নীতির বিষয় নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে, তিনি জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিম তার চাচা বলে দম্ভ প্রকাশ করেন।

এই বিষয়ে বক্তব্য গ্রহনের জন্যে আমাদের প্রতিনিধি উক্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মনজুর মরশেদ পলাশ এর সাথে যোগাযোগ করলে তিনি দূর্নীতির বিষয় অস্বীকার করেন। অন্য এক প্রশ্নের জবাবে জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিম তার চাচা বলে সাংবাদিকদের যে দম্ভ দেখিয়েছেন তা ব্যাক্তিগত আলাপ বলে এড়িয়ে যান । বিষয়টি অবগত করাতে এবং জাতীয় সংসদের মাননীয় হুইপ সাহেবের দৃষ্টি আকর্ষণের জন্য তার সাথে নানান মহলের যোগাযোগের চেষ্টা চলছে বলে জানা যায় ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন