October 28, 2024, 2:33 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন।

নড়াইলে চেয়ারম্যান খুন

ডেক্স নিউজ –  নড়াইলের দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যগ্ম-সাধারণ সস্পাদক লতিফুর রহমান পলাশকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা । পলাশের বয়স ছিল ৪৫ বছর ।তিনি দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের মৃত. গোলাম রসুল শেখের ছেলে ।

আর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে সেটেরমেন্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে ।

আইন-শৃখলা বাহিনী সূত্রে জানা যায় , উপজেলা নির্বাহী অফিসারের হল রুমে বৃহস্পতিবার সকালে হাটবাজার ইজারা সংক্রান্ত কমিটির সভাসহ কয়েকটি সভা ছিল । সভা থেকে বের হয়ে সেটেলমেন্ট অফিস সামনে এলে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পলাশকে প্রথমে গুলি করে । তিনি মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা এলোপাতাড়িভাবে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায় । তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন । ঘটনার পর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনুর নেতৃত্বে শহরে প্রতিবাদ মিছিল বের করা হয় । আইন-শৃঙ্খলা বাহিনীর ভাষ্য মতে, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে । সংবাদ পেয়ে নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত ইউপি চেয়ারম্যানের লাশ দেখতে হাসপাতালে যান ।

জানা যায়, ২০১৬ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে লতিফুর রহমান পলাশ আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন ।

নড়াইল জেলায় ইদানিং সন্ত্রাসের মাত্রা বেড়ে যাচ্ছে বলে স্থানীয়রা অভিযোগ করেন ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন