October 28, 2024, 6:31 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

তিতাসের লাইসেন্স নিয়ে কন্ট্রাক্টারীর আড়ালে সাগরের অবৈধ গ্যাস সংযোগ

নিজস্ব সংবাদদাতা॥

রাজধানীর দক্ষিনখান উত্তরখান এর বিভিন্ন এলাকা জুড়ে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান তিতাস এর অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার অভিযোগ উঠেছে শেখ সাগর এর বিরুদ্ধ। এ অঞ্চলে শেখ সাগর যেন একজন অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার মাস্টার। সাগর নিজেকে তিতাসের একজন ঠিকাদার দাবি করলেও কাগজে কলমে তার কোন সত্যতা নেই বলে দাবি এলাকাবাসীর। তবে টাকা পেলেই অবৈধ গ্যাস সংযোগ দিতে কাউকেই তোয়াক্কা করেন না এই শেখ সাগর। অবৈধ গ্যাস সংযোগ দিয়ে সে গ্রাহকদের কাছ থেকে মাসে লক্ষ্য লক্ষ্য টাকা হাতিয়ে নিচ্ছেন বলেও জানাযায়।এতে করে সরকারের অনেক অর্থ লোপাট যাচ্ছে। ক্ষতির সম্মুখীন হচ্ছেন রাষ্ট্রায়ত্ত একটি প্রতিষ্ঠান।

অনুসন্ধানে জানা গেছে, উত্তরখান ও দক্ষিনখান থানাধীন বিভিন্ন এলাকার বাসা বাড়িতে মোটা অংকের অর্থের বিনিময়ে অবৈধ গ্যাস সংযোগ দিয়েছেন শেখ সাগর।এতে কোন প্রকার বেগ পোহাতে হয়নি অবৈধ সংযোগ নেওয়া গ্রাহকদেরও। তারা প্রতি মাসে সাগরকে গ্যাস বিল বাবাদ মোটা অংকের মাসোয়ারা দিয়ে থাকেন। মাসোয়ারা দিতে দেরি হলে লাইন বিচ্ছিন্ন করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।মাজার পাড়া,মোল্লাবাড়ী, ফজির বাতান, দক্ষিনখান রোড,শ্যামলবাগ সহ আশেপাশের আরো কয়েকটি এলাকায় র‍য়েছে সাগরের দেওয়া এসব অবৈধ লাইন।

স্থানীয়রা জানান, বৈধভাবে গ্যাস সংযোগ পেতে বছরের পর বছর ঘুরতে হয়েছে ঠিকাদার ও তিতাস কর্তৃপক্ষের পিছনে। বর্তমানে আবাসিক সংযোগ বন্ধ থাকলেও টাকা দিলেই মিলে অবৈধ সংযোগ। তাদের অভিযোগ, তিতাসের কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারীর যোগসাজসে সাগর এসব অবৈধ সংযোগ দিয়েছেন।

এই বিষয়ে কয়েকটি অনলাইনে নিউজের পূর্বে একজন প্রতিবেদক ফোন করে জানতে সাগরের কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে হুমকি দিয়ে বলেন, আমার ঠিকাদারি লাইসেন্স আছে কিনা সেটা জানার আপনি কে? আর আপনি সাংবাদিক হন আর যেই হন এসব বিষয় নিয়ে ঘাটাঘাটি করলে আপনাকে মেরে হাড়গোড় ভেঙ্গে দিবো বলেও হুমকি প্রদর্শন করে থাকেন।

চলবে……

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন