October 27, 2024, 6:25 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

ঢাকা মহানগরীর রূপনগর থানাধীন এলাকা হতে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদ জাল করার অপরাধে ০১ জন গ্রেফতার

তামান্না আক্তার হাসিঃ এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃংখলা রক্ষায় কাজ করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ইং ২১/১১/২০২১ তারিখ রাত ২১.৫৫ ঘটিকার সময় ডিএমপি ঢাকার রূপনগর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন পাবলিক পরীক্ষার জাল সনদ তৈরি করে ছাপিয়ে তা বিক্রয় করার অপরাধে ০৩ টি জাল সনদ, ০১ টি সিপিইউ, ০১ টি পেনড্রাইভ, ০৪ টি মোবাইল ও নগদ ২২,৭০৫/- টাকা সহ নিন্মোক্ত ০১ জন আসামীকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ

মোঃ আবুল হাশেম (৩২), জেলা- চাঁদপুর।ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে তার উপরে উল্লিখিত নাম ঠিকানা প্রকাশ করে। জিজ্ঞাসাবাদে আসামী আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবত উক্ত স্থানে কম্পিউটার ও স্টেশনারীর দোকান খুলে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদপত্র জাল করে ছাপিয়ে তা বিভিন্ন লোকজনের নিকট মোটা অংকের অর্থের বিনিময়ে বিক্রয় করে আসছে। জব্দকৃত জাল সনদের বিষয়ে জিজ্ঞাসাবাদে ধৃত আসামী কোন সদুত্তোর দিতে পারে নি।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন