October 25, 2024, 2:31 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে লুন্ঠিত মালামালসহ ৬ ডাকাত গ্রেফতার

খুলনা প্রতিনিধিঃ সোমবার দিবাগত রাতে জেলার পাইকগাছা ও সাতক্ষীরার বিভিন্ন স্থানে চালানো অভিযানে ডাকাতরা আটক হয়,পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার আটলিয়া ইউনিয়নের বরাতিয়া গ্রামের রায়হান সরদার (২৭) ও তার ফুফা সাবাজুল মোল্ল্যার বাড়িতে গত ২২ সেপ্টেম্বর রাতে ডাকাতি হয়। ডাকাতরা রাত পৌনে ৩টার দিকে কৌশলে ওই দু’বাড়িতে ঢুকে পড়ে। এরপর পারিবারের সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ২৬ হাজার টাকা, প্রায় ৫ভরি স্বর্ণাংকার ও দামী মোবাইল (ভিবো) ফোন নিয়ে চলে যায়।

এরপর ভুক্তভোগীদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে।খবর পেয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া বিপিএম সঙ্গীয় র্ফোসসহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি মামলা রুজু হয় যার নং-২৬। যা তদন্ত করেন ডুমুরিয়া থানা পুলিশ পরিদর্শক মুক্ত রায় চৌধুরী।

তদন্তের এক পর্যায়ে গত ২৪ সেপ্টেম্বর বিকেলে উপজেলার সাহস এলাকা থেকে মাজেদুল সরদার (৪০) নামের একজন আটক হয় এবং তার স্বীকারোক্তিতে সকল তথ্য বেরিয়ে আসে। এরপর রোববার রাত ভোর পুলিশি অভিযানে একের পর এক গ্রেফতার হয় পাইকগাছার চাঁদখালীর রফিকুল ইসলাম শেখ (৪২), সাতক্ষীরা জেলা সদরের সাইদুল গাজী (২২), মোসলেম শেখ (৬০), আলমগীর মীর (২৫) ও সিদ্দিক শেখ (৩৫)। এছাড়া খুলনা মহানগীর গল্লামারি এলাকা থেকে লুন্ঠিত মোবাইল ফোনসহ ওই চক্রের নারী সদস্য মরিয়ম বেগম (২০) গ্রেফতার হয়।

এ প্রসঙ্গে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া বিপিএম,জানান,ডাকাতির এ বিষয়টি নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলাম। এক পর্যায়ে ক্লু পেয়ে অভিযান শুরু করে লুন্ঠিত মালামালসহ ডাকাতদের গ্রেফতার করা সম্ভব হয়েছে।আর তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি কাটার, ২টি রড, ১টি সাবল, ৩টি রেঞ্জ, ৫টি মুঠোফোন ও মাস্ক উদ্ধার করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন