October 25, 2024, 4:17 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথভাবে বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে একটি প্রাইভেটকার তল্লাশি করে ২০,০০০ পিস ইয়াবাসহ একজন মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) ১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাতে নিজেস্ব গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ মেরিন ড্রাইভ অথবা টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেটকারযোগে মাদকের একটি চালান পাচার হতে পারে। এ প্রেক্ষিতে বিজিবি’র দমদমিয়া, হোয়াইক্যং, খুরেরমুখ এবং শীলখালী চেকপোস্টে যানবাহন তল্লাশি কার্যক্রমে নজরদারি বাড়ানো হয়। রাত ০৯.০০ টার দিকে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার হোয়াইক্যং চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের সাথে প্রাইভেটকারটি মিলে যাওয়ায় এবং চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা প্রাইভেটকারটি পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি করা হয়। পরে চালকের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকারের পিছনের বাম পাশের চাকার ভিতরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অবৈধভাবে মাদকদ্রব্য বহন ও পাচারের দায়ে প্রাইভেটকারসহ চালক মোহাম্মদ মাসুমকে আটক করা হয়। সে টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া গ্রামের সৈয়দ হোসাইনের ছেলে।আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন