October 25, 2024, 2:23 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

টঙ্গী পূর্ব থানাধীন এলাকা থেকে ক্লুলেস হত্যাকান্ড ও লাশ গুমের ঘটনায় মুলহোতা রাজ্জাক গ্রেফতার

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২২ জুলাই ২০২৩ তারিখ অনুমান ০৩০০ ঘটিকায় পরিবারের সকলের সাথে টেলিভিশন দেখে বাদী ঘুমিয়ে পড়েন। শয়ন কক্ষের খাটের উপর বাদীর ৩য় মেয়ে রেশমা বেগম, ৪র্থ মেয়ে মৃত রাজনা বেগম এবং তার শ্যালকের মেয়ে সাজনা বেগম (১৭) এক সাথে ঘুমায়। অপর একটি খাটে বাদীর ছেলে জালাল হোসেন একাই ঘুমায়। আনুমানিক ০৬৩০ ঘটিকায় বাদীর ঘুম ভাঙ্গালে ঘরের পিছনে দুটি দরজা খেলা দেখতে পেয়ে খাটের উপর তাকালে ৩য় মেয়ে রেশমা বেগম এবং শ্যালকের মেয়ে সাজনা বেগমকে দেখতে পায়। কিন্তু রাজনা বেগমকে খাটের উপর দেখতে পায়নি। বাদীসহ সবাই রাজনা বেগমকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করিতে থাকা অবস্থায় সাধারন ডায়রী করার জন্য শান্তিগঞ্জ থানায় যায়। স্থানীয় লোকজন শান্তিগঞ্জ থানায় ইউনিয়নের অন্তর্গত পাথারিয়া সাকিনের দিরাইগামী রাস্তার বাম পাশে জনৈক আইয়ুব রহমান এর বাড়ীর বাউন্ডারীর পাশে একটি সাদা প্লাস্টিকের বস্তায় একটি লাশ পাওয়া গিয়াছে বিষয়টি তাৎক্ষনিক শান্তিগঞ্জ থানা পুলিশকে জানায়। শান্তিগঞ্জ থানা পুলিশ সাদা প্লাস্টিকের বস্তা থেকে একটি লাশ বের করলে ২নং সাক্ষী ও তার বড় মেয়ে সিপা বেগম ঘটনাাস্থলে যায় এবং রজনা বেগম এর মৃত দেহ সনাক্ত করে। পরবর্তীতে বাদী মোঃ ইসরাঈল মিয়া (৬৫) সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি মামলা দায়ের করে যার নং-০৭/৭১, তাং-২৩/০৭/২০২৩ খ্রিঃ, ধারা-৩০২/২০১, পেনাল কোড এই ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বের সাথে প্রচারিত হয়। এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার পুলিশ র‌্যাব-১ এর নিকট আসামীকে গ্রেফতারের সহায়তা কামনা করলে র‌্যাব-১ যৌথভাবে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখ র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামী গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন, চেরাগআলী ঢাকা ময়মনসিংহ হাইওয়ের পূর্ব পাশে এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ২৪ সেপ্টেম্বর ২০২৩ আনুমানিক ১৪৩০ ঘটিকায় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামী মোঃ রাজ্জাক (৩৮), পিতা-মোঃ সুজাত মিয়া, জেলা-সুনামগঞ্জ’কে গ্রেফতার করে। এ সময় তার নিকট হতে ০২টি মোবাইল ফোন এবং ০২ টি সীম কার্ড উদ্ধার করা হয়।

পরবর্তীতে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী ভিকটিম রাজনা বেগম (১৬)’কে ঘটনার তারিখ ও সময়ে হত্যা করেছে মর্মে স্বীকার করে এবং এই চাঞ্চল্যকর হত্যার লোমহর্ষক বর্ণনা দেয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন