October 24, 2024, 4:24 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

চেক প্রতারনা মামলায় সাবেক ইউপি মেম্বার আনোয়ারুল ইসলাম চৌধুরী(বাদশা)

নিজস্ব প্রতিবেদকঃ ওয়ারেন্ট ভুক্ত আসামি আনোয়ারুল ইসলাম চৌধুরী কে , চেক প্রতারণা মামলায় গ্রেপ্তার করেছেন বাঁশখালী থানা।

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার  ৯ নং গন্ডামারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার আনোয়ারুল ইসলাম চৌধুরী (বাদশা), পিতা-মৃত্ মোখলেছুর রহমান চৌধুরী, কে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন বিপিএমের নির্দেশে, এস আই,মং মারমার বিশেষ অভিযানে অদ্য-১৭/১০/২৩ ইং তারিখে দুপুর ২ ঘটিকার সময় গ্রেপ্তার করতে সক্ষম হয়। তিনি ২০১৬ সালে তাহার নিকটতম আত্মীয়,সাংবাদিক, এম,শামীম চৌধুরীর কাছ থেকে ব্যাংক চেকের মাধ্যমে ০৭ (সাত) লক্ষ টাকা ধার নেন। কিন্তু দীর্ঘ ০৮ বছর অতিবাহিত হওয়ার পরেও তিনি কোন টাকা পরিশোধ করেননি এবং প্রতিনিয়ত প্রতারণার জাল বিছিয়ে প্রতারণা করে আসছেন। ভিকটিম বাদশার কাছে টাকা চাইতে গেলে, টাকা না দিয়ে বরং আরো উল্টাপাল্টা কথা বলেন এবং নিজেকে অনেক প্রভাবশালী বলে দাবী করেন। তবে তিনি এই ভাবে অত্র এলাকার মাঝে বিভিন্ন প্রলোভন ও ব্যাসার লোভ দেখিয়ে এলাকায় অনেক ব্যক্তির কাছ থেকে প্রতারনা করে টাকা ধার নিয়ে পরে আর টাকা ফেরৎ দেয়না, টাকা চাইলে মেরে ফেলার হুমকি দেন।

 

তিনি আরো বলেন বাংলাদেশ সরকারের আইন বিভাগ তিনি নিজে তৈরি করেন। আইনিভাবে তাহাকে কিছুই করতে পারবেনা। আনোয়ারুল ইসলাম চৌধুরী বাদশার বিরুদ্ধে বর্তমানে ০৭ লক্ষ টাকার একটি চেকের মামলা ও ২৩ লক্ষ টাকার অপর আরেকটি মামলা সহ দুইটি মামলার মধ্যে দুটোতেই ওয়ারেন্ট ভুক্ত । বিস্তারিত কমেন্ট:

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন