October 24, 2024, 12:26 am

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

গাজীপুর মহানগর ৪৪ নং ওয়ার্ডে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর উঠান বৈঠক 

হানিফ পাঠান ঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত গাজীপুর -২ আসনে প্রার্থী জাহিদ আহসান রাসেল এর নৌকা মার্কা কে বিজয় করার লক্ষ্যে গাজীপুর মহান ৪৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার রাতে টঙ্গীর গোপালপুর এলাকায় গাজীপুর সিটি কর্পোরেশন ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম দিপুর সাভাপতিত্বে এবং ৪৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব তাজুল ইসলামের সঞ্চালনায়এর সঞ্চালনায় উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ২ আসনের নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি।

সভায় বক্তারা বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুরের মা, মাটি ও গণমানুষের নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য সন্তান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করতে হবে। গাজীপুরে যে উন্নয়ন হয়েছে তার ধারা অব্যাহত রাখতে সকলকে ঐকবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল বলেন, আপনারা যে সম্মান, ভালোবাসা আমাকে এবং আমার পরিবারকে দিয়েছেন, তার প্রতিদান কখনোই পরিশোধ করা সম্ভব নয়। আমি সব সময় আপনাদের ভালোবাসার রাসেল হয়েই থাকতে চাই। আমি গাজীপুরের উন্নয়নে যা কিছু করেছি, কেবলমাত্র আপনাদের ভালোবাসায় করেছি।

প্রতিমন্ত্রী আরও বলেন নির্বাচনের সময় অনেকেই খুব সুন্দর ও লোভনীয় আশ্বাস দিয়ে থাকেন। আপনারা কারও কথায় দ্বিধা-দ্বন্দে না পড়ে কেবল নৌকাতেই ভরসা রাখুন। প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘আপনারা আমাকে ৪ বার সংসদ সদস্য নির্বাচনে বিজয়ী করেছেন। আমি সততার সঙ্গে আমার দায়িত্ব পালন করে এসেছি। গাজীপুর ২ আসনে এ সরকারে সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি আরও বলেন কিছু কুচক্রী মহল তাদের এজেন্ডা বাস্তবায়ন করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

আমরা সবাই মিলে তাদের শক্ত হাতে দমন করবো এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গাজীপুর ২ আসনের নৌকার প্রার্থী জাহিদ আহসান রাসেল এমপি সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত এবং গণবোজের আয়োজন করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন