October 24, 2024, 2:19 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

গাজীপুর মহানগরীর পূবাইল থানা এলাকা হতে ৩৮ কেজি গাঁজাসহ ০১জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১

তামান্না আক্তারঃ মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। এ সমস্যা ক্রমশঃ বিস্তৃত হচ্ছে ব্যক্তি হতে পরিবার, পরিবার হতে সমাজে, সমাজ হতে রাষ্ট্রে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমান দেশী/বিদেশী অবৈধ মাদক (ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা, হেরোইন দেশি/ বিদেশী মদ, বিয়ার) উদ্ধার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

১৮ অক্টোবর ২০২৩ তারিখ আনুমানিক ০৯৩০ ঘটিকায় র‌্যাব-১,এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর মহানগরীর গাজীপুর পূবাইল থানাধীন পূবাইল আশ্রয় কেন্দ্রের গেইট এর সামনে সাতানী পাড়া রোড পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকের একটি বড় চালান নিয়ে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর মহানগরীর গাজীপুর পূবাইল থানাধীন পূবাইল আশ্রয় কেন্দ্রের গেইট এর সামনে সাতানীপাড়া রোড পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন বড় মাদক ব্যবসায়ী মোঃ আল আমিন মোল্লা (২৭), পিতা-মোঃ সোবাহান মোল্লা, জেলা- গাজীপুর’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ৩৮ কেজি গাঁজা এবং ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব দুর্নীতি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকমকে জানান আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গাজীপুরের আশপাশ এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন