October 25, 2024, 12:25 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানাধীন বেপারী বাড়ি এলাকা হতে ৪৪০ বোতল ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী সবুজ ও তার ০৫ জন সহযোগী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জ¦ীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে। র‌্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারীর পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে। এ যাবৎ র‌্যাব-১ অসংখ্য সফল অভিযান পরিচালনার মাধ্যমে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করেছে এবং মাদক কারবারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে। 

১৯ আগস্ট ২০২৩ ইং তারিখ আনুমানিক বিকাল ১৫৩০ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানাধীন বেক্সিমকো রোডস্থ বেপারী বাড়ি এলাকায় কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানাধীন বেক্সিমকো রোডস্থ বেপারী বাড়ি এলাকায় চেকপোস্ট স্থাপন করে কুখ্যাত মাদক ব্যবসায়ী ১) মোঃ সবুজ (২৯), পিতা- মোঃ হানিফ, জেলা-রাজবাড়ী এবং তার সহযোগী ২) মোঃ রাকিব (৩০), পিতা- কেয়াম উদ্দিন, জেলা-রাজবাড়ী ৩) মোঃ আকাশ (১৯), পিতা-মোঃ কামাল, জেলা-রাজবাড়ী, ৪) মোঃ সাকিব (২৪), পিতা-আব্দুল রশিদ, জেলা-চুয়াডাঙ্গা, ৫) গোপী মন্ডল (৩২), পিতা-বাসুদেব মন্ডল, জেলা-রাজবাড়ী, ৬) মোঃ রুহুল আমিন (২৫), পিতা- আব্দুর রাজ্জাক, জেলা-রাজবাড়ীদের’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে *৪৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার, ১২ টি মোবাইল ফোন, ০১ টি এটিএম কার্ড এবং মাদক বিক্রির নগদ ১,৮৪,০০০/- টাকা* উদ্ধার করা হয়।

আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে বিভিন্ন সীমান্ত জেলা হতে ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে ফেন্সিডিল সরবরাহ করে আসছে। তারা বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল পরিবহন করে ঢাকা এবং গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে মর্মে স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, ধৃত আসামীরা ঝুট ব্যবসায়ী পরিচয়ে বর্তমান ঠিকানায় বাসা ভাড়া নেয় এবং ঝুট ব্যবসায়ের আড়ালে তারা বিভিন্ন স্থানে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল পরিবহন করে দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে মর্মে স্বীকার করে।উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন