October 24, 2024, 2:27 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

খুলনা-০৫ ডুমুরিয়া ফুলতলায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন শেখ আকরাম হোসেন 

অরুন দেবনাথ,খুলনা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার সফলতায় এবং ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতিও উপজেলা পরিষদের বার,বার নির্বাচিত সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আকরাম হোসেনের বলিষ্ঠ নেতৃত্বে ও সাংগঠনিক কর্মকাণ্ডে খুলনা-০৫ ডুমুরিয়া ফুলতলা দুই উপজেলায় সব চেয়ে বেশী জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে রয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকরাম হোসেন দলীয় কর্মকাণ্ড জোরধার এবং সরকারের উন্নয়ন মূলক কাজের বার্তা সর্বস্থরের মানুষের কাছে পৌছে দিতে প্রতিনিয়ত রাত/ দিন ২৪ ঘন্টা ঝড় বর্ষা উপেক্ষা করে নিজে শ্বশরীলে গাড়ী অথবা মোটর সাইকেল চালিয়ে ডুমুরিয়া ফুলতলা উপজেলায় কাজ করছেন। তিনি এসময় গরীব দুঃখী অসহায় মেহনতী মানুষের অভাব,অনটনের কথা শুনেন এবং তাৎক্ষণিক তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা শেখ।আকরাম হোসেন এতে ডুমুরিয়া ফুলতলায় সাধারন মানুষের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন। তিনি এখানকার তৃর্নমূল পর্যায়ের মানুষও খুশি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেও মাঠে এখন এই একটাই নাম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আকরাম হোসেন।

ডুমুরিয়া ফুলতলার জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেনীর মানুষের সাথে কথা বলে জানা গেছে, বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় আস্থা অর্জন করেছে ফুলতলার তৃর্নমূল পর্যায়ের মানুষ। দিনদিন এই সংগঠনটির ভিত মজবুদ হয়ে উঠেছে এখানকার গ্রাম পর্যায়েও। প্রতিটি গ্রামেই রয়েছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ব্যাপক তৎপরতা। উন্নয়নের পাশাপাশি মানবসেবায় কাজ করে যাচ্ছে দলটির তৃণমূলের নেতাকর্মীরা। জননেত্রী হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাত / দিন নিরলসভাবে পরিশ্রম করা যাচ্ছে। সরজমিনে অনুসন্ধানে চ্যানেল ওয়ান বিডি ডট কমের প্রতিনিধি মাঠে গেলে দেখতে পান যে খুলনা- ০৫ ডুমুরিয়া ফুলতলায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আকরাম হোসেনে এর কোনো বিকল্প নেই ছোটো,থেকে শুরু করে সকলের মুখে একী বানী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-০৫ ডুমুরিয়া ফুলতলার নৌকার মাঝি হিসেবে আমরা সকলে দেখতে চাই ফুলতলা উপজেলা পরিষদ থেকে বার,বার নির্বাচিত সফল চেয়ারম্যান ও ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও জনদরদী মানবতার ফেরিওয়ালা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আকরাম হোসেন কে।

এসময় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আকরাম হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি চ্যানেল ওয়ান বিডি ডট কমের প্রতিনিধি কে বলেন আমি প্রথমেই স্বরন করতে চাই হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর, মহীয়সী নারী বেগম ফজিলাতুন্নেছা মুজিব সহ – মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া সকল শহীদের আত্নার মাগফেরাত কামনা করি। আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক।

ফুলতলা উপজেলা আওয়ামী লীগ কে সুসংগঠিত করার জন্য আমিও আমার নেতাকর্মীরা। কাজ করে যাচ্ছে। নৌকার কোনো বিকল্প নাই তাই পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে। আমি শতভাগ আশাবাদী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-০৫ ডুমুরিয়া ফুলতলা নৌকার মাঝি হিসেবে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিবেন বলে দলের সভাপতিও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চার বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের কাছে শতভাগ আশাবাদী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন