October 24, 2024, 2:20 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

খুলনা-০৪ আসনে আ.লীগের তৃর্নমূল নেতাকর্মীদের আলােচনায় এগিয়ে বাচ্চু

মোঃ খাইরুজ্জামান সজিবঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা- ৪ তেরখাদা- রুপসা- দিঘলিয়া আসনে আ. লীগের যে কয়েকজন দলীয় মনোনয়ন প্রত্যাশী রয়েছেন তাদের মধ্যে তৃর্নমূলের জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন খুলনা জেলা আ.লীগের অন্যতম প্রবাশালী যুগ্ন- সাধারন সম্পাদক ও সাবেক তেরখাদা উপজেলা পরিষদের সুযোগ্য সফল চেয়ারম্যান সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। তিনি এ আসনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রতিনিয়ত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ সহ দলীয় নেতাকর্মীদের নিয়ে খুলনা-০৪ আসনের তেরখাদা- রুপসা- দিঘলিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়া মহল্লা,হাট- বাজার শিক্ষাপ্রতিষ্ঠানে ও জনসম্মুখে গণসংযোগ করে চলেছেন। এ ছাড়া আ.লীগ সরকারের উন্নয়ন কার্যক্রমের প্রচার চালিয়ে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে নিজের আদর্শ,মেধাও দূরদর্শিতা দিয়ে খুলনা-০৪ আসনের উন্নয়ন কে আরও ত্বরান্বিত করতে চান এই প্রার্থী

তৃর্নমূলের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, সম্ভান্ত শিক্ষিত পরিবার থেকে উঠে আসা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। তেরখাদা- রুপসা- দিঘলিয়া উপজেলার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় ব্যাক্তি। দলীয় কর্মকান্ডের পাশাপাশি গরীব,দুস্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এলাকাজুড়ে তিনি বেশ প্রশংসনীয়। দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নসহ- এলাকাবাসীর সুঃখ দুঃখে পাশে থেকে আসছেন। তেরখাদা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদকও ২নং বারাসাত ইউনিয়ের বার,বার নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান কে,এম আলমগীর হোসেন বলেন, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু একজন ক্লিন ইমেজের ব্যাক্তি। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তাকে মনোনয়ন দেওয়া হলে এ আসন থেকে আওয়ামী লীগের জয়-লাভ অনেকটা সহজ হবে।

তেরখাদা উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান শুকুর আলী বলেন,বর্তমান সংসদ কোনো নেতাকর্মীদের সাথে চলেন না। যিনি আমাদের সাথে চলবেন আমরা তাকে চাই। তবে পর্যন্ত সাবেক হুইপ মরহুম এস,এম মোস্তফা রশিদী সুজা এমপি সাহেব মারা যাওয়ার পর থেকে কোনো যোগ্য প্রার্থী এখানে দেওয়া হয়নি। এবার খুলনা-০৪ আসন থেকে দলীয় মনোনয়ন আশা করছি। সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু উদীয়মান নেতা।তিনি স্বজন ব্যাক্তি। তার কােনো দূর্নাম নেই। তিনি অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে তৃর্নমূলের নেতা-কর্মীদের পাশাপাশি খুলনা-০৪ আসনের তেরখাদা- রুপসা- দিঘলিয়া উপজেলার মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু সাংবাদিক বিডি নিউজ কে বলেন,আমি সেবক হিসেবে সর্বদা জনগনের পাশে থাকতে চাই। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ৪বারের সফল প্রধানমন্ত্রী আ.লীগ সভানেত্রী স্মাট বাংলাদেশ সাজানাের নির্মাতাও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সারা দেশের উন্নয়নের চিত্র সম্পর্কিত লিফলেট প্রত্যন্ত এলাকার মানুষের দোড়গোড়ায় পৌছে দেওয়ার পাশাপাশি গণসংযোগ করে যাচ্ছি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-০৪ আসনে আ.লীগের মনোনয়ন পাবো বলে আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও দলীয় সভানেত্রী মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা সহ- দলের কেন্দ্রীয় নেতাদের কাছে শতভাগ আশাবাদী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন