October 24, 2024, 6:20 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

কোটি টাকা আত্নসাত মামলায় প্রধান আসামী লিমন খিলক্ষেতে আটক।

শফিকুল ইসলাম – রাজধানীর খিলক্ষেত থেকে বিপুল পরিমান টাকা প্রতারণার মামলায় এজাহারনামীয় প্রধান আসামী লিমনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব বলছে, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ লিমন খান (২৯)। সে বরিশাল জেলার মোঃ আব্দুল মান্নান খানের পুত্র। কোটি টাকার অধিক প্রতারনা ও টাকা আত্মসাৎ মামলার এক নম্বর আসামী তিনি। গতকাল সোমবার র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মোঃ পারভেজ রানা জানান, রোববার বিকেল ৫ টার দিকে র‌্যাব-১, উত্তরার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বরিশালের মুলাদী থানার ২০২৩ সালের ২২ আগস্ট পেনাল কোড আইনে প্রতারনা ও বিপুল পরিমান টাকা আত্নসাত মামলার এজাহারনামীয় প্রধান আসামী মোঃ লিমন খান রাজধানীর খিলক্ষেত থানা এলাকায় আত্নগোপন করে আছে। এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে এজাহারনামীয় পলাতক আসামী মোঃ লিমন খান (২৯)কে আটক করতে সক্ষম হয়।তিনি জানান, এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধারমূলে জব্দ করা হয়।

পারভেজ রানা জানান, বিভিন্ন জনের কাছ থেকে প্রতারনার মাধ্যমে এক কোটি টাকার অধিক টাকা আত্মসাৎ মামলায় এক নম্বর আসামী লিমন । সে গ্রেফতার এড়ানোর জন্য এতোদিন খিলক্ষেত থানা এলাকায় আত্নগোপন করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন