October 24, 2024, 4:32 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

কেশবপুর সাংবাদিকদের সাথে মতবিনিময়  করলেন থানার নবাগত অফিসার ইনচার্জ

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ যশোরের কেশবপুর সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন থানার নবাগত অফিসার ইনচার্জ জহিরুল আলম।মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত ৮ টায় থানার সভাকক্ষে ওই মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নবাগত ওসি জহিরুল আলম-এর সভাপতিত্বে এবং ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর শাখার সভাপতি শামীম আখতার মুকুল-এর সঞ্চালনায় পরিচিতি পর্ব শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার ( মনিরামপুর সার্কেল) কাজী দাউদ হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেশবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) দেবাশীষ রায়।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, প্রাক্তন সভাপতি আব্দুল আজিজ, সহ-সভাপতি মোতাহার হোসাইন, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেশবপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এলাকা পরিচালক আব্দুলাহ আল ফুয়াদ, সাংবাদিক দিলীপ মোদক, সাংবাদিক হাজী রুহুল কুদ্দুস, সাংবাদিক কবির হোসেন প্রমূখ।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আলম সাংবাদিকদের বলেন, আমার অর্পিত দায়িত্ব ন্যায়-নীতি, সততা ও আদর্শের সহিত পালন করে এ উপজেলার আইনশৃঙ্খলার পরিস্থিতি সুন্দর স্বাভাবিক রাখতে এবং সকল অপরাধমূলক কার্যক্রম প্রতিরোধে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবো। অপরাধমূলক সকল কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করতে এবং আইনশৃঙ্খলার পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, ওসি জহিরুল আলম ১৯৮১ সালের ১০ অক্টোবর নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফরিদ উদ্দীন আহমেদ। দুই কন্যা সন্তানের জনক ওসি জহিরুল আলম জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ২০০৬ সালে অ্যাকাউন্টিং (হিসাববিজ্ঞান) এ অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। ২০০৭ সালে আউট সাইড ক্যাডেট হিসেবে এক বছরের মৌলিক প্রশিক্ষণ শেষে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর পদে ডিএমপি’তে যোগদান করে কর্মজীবন শুরু করেন। চাকুরী জীবনে ঢাকার ডেমরা, সুত্রাপুর ও নিউমার্কেট থানায় চাকরি করেন। ২০১৭ সালের এপ্রিল মাসে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পেয়ে নরসিংদী জেলার রায়পুরা থানা, পলাশ থানা, মনোহরদী থানা এবং গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে সুনামের সাথে চাকরি করেন। এরপর তিনি যশোর জেলার কেশবপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে সদ্য যোগদান করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন