October 23, 2024, 7:31 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

কেশবপুরে ২০০ শীতার্তদের মাঝে কম্বল  বিতরণ

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরে ২০০ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কেশবপুরে এস আর যুব ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্ত অসহায় মানুষের মাঝে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে সংস্থার কার্যালয়ে উপজেলার বিভিন্ন এলাকার ২০০ জন গরীব ও অসহায় ব্যক্তিকে শীতবস্ত্র হিসেবে দেওয়া হয় কম্বল। একই অনুষ্ঠানে সংস্থার পক্ষ থেকে উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শারীরিক প্রতিবন্ধী হামিদ গাজীকে দেওয়া হয় একটি হুইল চেয়ার।

এস আর যুব ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি এস এম ইমতিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অসহায় মানুষের মাঝে কম্বল তুলে দেন, কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান। সংস্থার পরিচালক গোলাম কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, শিক্ষক মোল্যা আব্দুস ছাত্তার, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও সংস্থার সহ-সভাপতি শিক্ষক নিছার উদ্দীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন