October 24, 2024, 10:26 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

কেশবপুরে সহকারী পুলিশ সুপার-এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ যশোর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল আশেক সুজা মামুন-এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর থানা পুলিশের আয়োজনে সোমবার (৩০ অক্টোবর) রাতে অফিসার্স রুমে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান-এর সভাপতিত্বে এবং উপ-পরিদর্শক হাসান মাহমুদ-এর সঞ্চালনায় সৃতিচারণ করে বক্তব্য রাখেন, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান, ইন্সপেক্টর (তদন্ত) জহিরুল আলম, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, থানার সেকেন্ড অফিসার পুলিশ উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, তাপস কুমার রায়, সহকারী পুলিশ উপ-পরিদর্শক মনিরুজ্জামান, সোহেল পারভেজ, পুলিশ কনস্টেবল মিলন মিয়া, জাকির হোসেন প্রমূখ।

সদ্য বিদায়ী সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন বলেন, কেশবপুর উপজেলার মানুষ খুবই শান্তি প্রিয়। চাকুরী জীবনে এখানকার সাধারণ মানুষের কাছ থেকে অনেকটা স্নেহ ও ভালোবাসা পেয়েছি। সেটা আমার জীবনে সুখ-স্মৃতি অম্লান হয়ে থাকবে। কর্মস্থলে যোগদানের পর ন্যায়-নীতি ও সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি এবং পুলিশ বাহিনীর সুনাম অক্ষুণ্ণ রাখতে সক্ষম হয়েছি। নিজের স্বার্থ হাসিলের জন্য কখনোই কারো প্রতি অন্যায়, অবিচার করিনি। সততা ও আদর্শের সহিত আইনের সুশাসন প্রতিষ্ঠা এবং মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে অনেক সময় হয়তো কারো সাথে খারাপ আচরণ বা কাউকে কষ্ট দিয়ে থাকতে পারি, হয়তোবা অনেকের দাবী পূর্ণ করতে পারিনি। সেক্ষেত্রে আপনারা সবাই নিজগুণে আমাকে ক্ষমা করে দিবেন এবং আমার ও পরিবারের সবার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, সদ্য বিদায়ী অফিসার ২০২১ সালের ৭ জুন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) হিসেবে যোগদান করেন। তিনি দুই বছরের বেশি সময় পুলিশের অর্পিত দায়িত্ব ও কর্তব্য অত্যন্ত নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে পালন করেছেন। পুলিশের কর্ম-দক্ষতা ও সততার সুনামের সহিত দায়িত্ব পালন করায় অত্র এলাকার বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ সাদুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন