October 25, 2024, 8:27 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

কেশবপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী অমিত  গাঁজাসহ গ্রেফতার ।

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোরঃ কেশবপুরে গাঁজাসহ চিহ্নিত এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। কেশবপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী অমিত বিশ্বাস (৩০) কে ১০৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে। শনিবার (২ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়। অমিত ওই গ্রামের নিতাই চন্দ্র বিশ্বাসের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান এর দিকনির্দেশনায় পুলিশ উপ-পরিদর্শক জয় ব্যানার্জী, সহকারী পুলিশ উপ-পরিদর্শক নজরুল ইসলাম, প্রশান্ত দাস, গোরা চাঁদ ও আব্দুল বাতেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মূলগ্রাম পরামানিক পাড়ায় অভিযান চালিয়ে তাকে ১০৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। সে এলাকায় দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, চিহ্নিত মাদক ব্যবসায়ী অমিতকে গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। ইতিপূর্বে তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। রবিবার সকালে গ্রেফতারকৃত আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন