October 24, 2024, 2:23 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

কেশবপুরে এক পাগলীর হাত ভেঙে দেওয়ায় আলম শেখ গ্রেফতার 

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরে এক পাগলীকে মেরে হাত ভেঙে দেওয়ার অপরাধে আলম শেখ গ্রেফতার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কেশবপুর থানা পুলিশ। কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি বাজারের চৌরাস্তা মোড়ে সামান্য তুচ্ছ ঘটনা নিয়ে নবী খাতুন নামের এক পাগলীকে সন্ত্রাসী কায়দায় মারপিট করে হাত ভেঙে দেওয়ার ঘটনায় অপরাধী আলম শেখ (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার (১৮ অক্টোবর) দুপুরে সাগরদাঁড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করে। সে সাগরদাঁড়ি গ্রামের মৃত ইরফান আলী শেখের ছেলে। গত ১৭ অক্টোবর সকালে সাগরদাঁড়ি বাজারে পাগলীর উপর এমন অমানবিক নিষ্ঠুর নির্যাতনের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর চিংড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জয় ব্যানার্জী সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অপরাধী আলম শেখকে গ্রেফতার করে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সাগরদাঁড়ি গ্রামের মৃত বাবর আলী সানার মেয়ে নবী খাতুন (৬৫) দীর্ঘদিন যাবত মানষিক ভারসাম্য হারিয়ে পাগল হয়ে যায়। পাগল হওয়ার পরে ২০ বছর যাবৎ সাগরদাঁড়ি বাজারে আলম শেখের কাঠগোলার সামনে রাস্তার পাশে শুয়ে বসে অসহায়ভাবে জীবনযাপন করে। আলমের কাঠগোলার সামনে স’মিলে কাটানো কাঠ রাখা ছিলো। সেই কাঠ গত ১৭অক্টোবর সকালে পাগলী রাস্তার উপরে ফেলে এলোমেলো করে দেয়। ওইসময় আলম দেখতে পেয়ে সাইজ কাঠ দিয়ে পাগলীকে এলোপাতাড়িভাবে মারপিট করে। তার বেধড়ক মারপিটে পাগলীর শরীরের বিভিন্ন স্থানে জখম এবং বাম হাত ভেঙ্গে যায়।

স্থানীয় লোকজন টের পেয়ে নবী পাগলীকে আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তার হাতের হাঁড় পুরোটাই ভেঙ্গে যাওয়ার কারণে বড়ো ধরনের অপারেশন করা লাগবে বলে চিকিৎসরা জানান।

অসহায় পাগলীর উপর এমন অমানবিক নিষ্ঠুর নির্যাতনের ঘটনায় ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, পাগলীকে মারপিট করার অপরাধে আলম শেখকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন