October 28, 2024, 12:20 am

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

কুন্ডেশ্বরী ঔষধালয়ের স্বত্বাধিকারী মুক্তিযোদ্ধা প্রফুল্ল সিং এর সৎকারে গাউসিয়া কমিটি বাংলাদেশ

মোহাম্মদ জামশেদঃ- রাউজান উপজেলার কুন্ডেশ্বরী ঔষধালয়ের স্বত্বাধিকারী, সাবেক লায়ন গভর্নর, মুক্তিযোদ্ধা প্রফুল্ল সিংহের (পি আর সিনহা) শেষ বিদায়ে সাথী হল গাউসিয়া কমিটি বাংলাদেশ।

৪ ডিসেম্বর শুক্রবার সকালে চট্টগ্রাম ইমপেরিয়াল হাসপাতাল থেকে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মারা যাওয়া মুক্তিযোদ্ধা প্রফুল্ল সিং এর মরদেহ সৎকারের জন্য গাউসিয়া কমিটি বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও করোনাকালে দাফন কাজের প্রধান সমন্বয়ক আলহাজ্ব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার এর নেতৃত্বে রাউজানে নিয়ম আসা হয়।

গাউসিয়া কমিটি বাংলাদেশ দাফন-কাফন স্বেচ্ছাসেবক বায়েজিদ থানা ও রাউজান থানা টিমের মাধ্যমে সৎকার কাজে সহায়তা করা হয়। সকালে গাউসিয়া কমিটির ফ্রী এম্বুলেন্স সার্ভিস টিম মরদেহ রাউজানে পৌছায়।

সংকার সহায়তায় ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আহসান হাবীব চৌধুরী হাসান, বায়েজিদ থানা টিমের সাইফুল করিম বাপ্পা, আফজাল, রাসেল, সজীব, তাহের, রাউজান টিমের তাওহীদুল ইসলাম জব্বার, রাশেদুল আলম, মাকসুদুল আলম সুমন।

উল্লেখ্য, করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে মানবতার নজীর স্থাপন করল গাউসিয়া কমিটি। যখন করোনা ভাইরাস আতংকে আত্বীয়-স্বজন, পরিবার-পরিজন দূরে সরে যাচ্ছিল। তখনই মানবতার তরে ও ইসলামের স্বার্থে সূফিবাদের দর্শন লালনকারী গাউসিয়া কমিটি বাংলাদেশ এগিয়ে আসে। তারা ২২ জন হিন্দু ও বৌদ্ধ ধর্মালম্বীর সৎকার করে এবং ১৫১৯ টি লাশ দাফন সম্পন্ন করেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন