October 23, 2024, 8:22 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

কালীগঞ্জে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ সুজন গ্রেফতার।

মো.হাসমত উল্ল্যাহ, লালমনিরহাট লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৯৮বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ সুজন ইসলাম, নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম এলাকায় অভিযান চলায় কালীগঞ্জ থানার পুলিশ।
(১৯ জানুয়ারি)২০২২ইং বুধবার রাতে কালীগঞ্জ থানার অফিসার  ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল,আই জিপি ব্যাজ প্রাপ্ত এর নেতৃত্বে এসআই সাগর কুমার বর্মন, ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৩নং তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় ৯৮বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত সুজন ইসলাম, লামনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সিংগীমারী গ্রামের আজিজুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়। মামলা নং ২৩ ধারা ২০১৮সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১)এর ১৩(গ)রুজ করা হয়।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)এটি এম গোলাম রসুল আই জিপি ব্যাজ প্রাপ্ত, জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন