October 28, 2024, 8:30 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

করোনায় ফ্রী শপ খুলেছে thank you ফাউন্ডেশন

সংবাদদাতা – রাজধানীতে একটি মহতী ভিন্ন উদ্যোগ চোখে পরেছে । উত্তরার ৬ নং সেক্টরে রাজউক কাঁচাবাজারের সামনে ব্যানার টানিয়ে , পসলা সাজিয়ে বিনামূল্যে ও সামাজিক দূরত্ব মেনে দেওয়া হচ্ছে নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী ।

জানা যায় , সপ্তাহে প্রত্যেকদিন ( শুক্রবার ব্যতিত ) নির্দিষ্ট স্থানে পূর্বে নির্ধারিত কার্ডধারীরা একত্রিত হয়ে নিয়ম মেনে প্রত্যেক সপ্তাহে ৫০০ পয়েন্টের বাজার করতে পারবেন । সকাল ১০ টা থেকে চলবে দুপুর ১২ পর্যন্ত , এই বিনামূল্যের পন্যের বাজার । চাইলেই কেউ এর বেশী বাজার করতে পারবেন না । নিত্যপণ্যের মধ্যে দেখা গেছে শাক-সবজী , তৈল,ডাল,চাল,আলু ও অন্যান্য দ্রব্য । আর এই বন্ধু বাজারের ক্রেতা অভাবী ও দূরস্থ্য মানুষেরা ।

আমাদের সংবাদদাতা জানান , মূলত থ্যাংক ইউ ফাউন্ডেশন বাংলাদেশের একটি চ্যারিটি প্রতিষ্ঠান । সমমনা কিছু নানান বয়সের মানুষ একত্রিত হয়েছে মানবতার সেবায় । সারাদেশে প্রায় ১১,১২ টি জেলায় এই সংগঠনটির অবস্থান আছে । দুই ধরনের সদস্য আছে এখানে । কেউ অর্থ এবং সরাসরি সেবা দেন কেউ বা শুধু সেবা বা শ্রম দেন । আর্তমানবতার সেবায় এগিয়ে আসা এই সংগঠনের সদস্য সংখ্যা সারাদেশে প্রায় ৩৫০০ জন । দেশ এবং জাতির ক্লান্তিকালে বা যে কোন দূর্যোগে তারা এগিয়ে আসেন মানুষের পাশে । এই সংগঠনের অর্থসংস্থান হয় সদস্যদের চাঁদার টাকা একত্রিত করে বলে জানান সংগঠনের ফাউন্ডার প্রেসিডেন্ট আশিক ফারুকী । আয়োজকরা জানান পরিস্থিতি এবং সামর্থ্য অনুযায়ী তারা এই সেবা সংকটকালীন সময়ে অব্যহত রাখতে চান ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন