October 28, 2024, 8:21 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

উত্তরায় ফাতেমা নাজির ফাউন্ডেশন এর পক্ষে ত্রাণ বিতরণ

নিজেস্ব প্রতিবেদক –

সারাদেশের করোনাভাইরাস দূর্যোগকালীন সময়ে রাজধানীর উত্তরার প্রেমবাগানে তারেক ডায়গনিষ্টিক এর সামনে , ফাতেমা নাজির ফাউন্ডেশন এর পক্ষে অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয় ।

আয়োজকরা জানান , মূলত সেবামূখী এই ফাতেমা নাজির ফাউন্ডেশন থেকে সারা বছর নানান সেবামূলক কার্যক্রম পরিচালিত হইয়ে আসছে । সেই ধারাবাহিকতায় করোনা মহামারীকালীণ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাড়া দিয়ে , সারাদেশের ন্যয় চলছে এখানেও দুঃস্থদের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম । এমনটা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা এবং এই ফাতেমা নাজির ফাউন্ডেশনের উদ্যোগক্তা নজরুল ইসলাম মোহন । আয়োজকদের ভাষায় প্রায় ৫০০ প্যাকেট ত্রাণ এই যাত্রায় বিতরণ করা হয়েছে বলে জানানো হয় ।

উক্ত ত্রাণ বিতরণ কার্যকর্মে উপস্থিত ছিলেন দক্ষিণখান আওয়ামী লীগের সভাপতি জনাব আবু হানিফ মাষ্টারসহ স্থানীয় আওয়ামী লীগ ও ফাতেমা নাজির ফাউন্ডেশনের কর্মকর্তাবৃব্দ ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন