October 27, 2024, 4:29 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

আশুলিয়া থানাধীন এলাকায় প্রকাশ্যে চাঁদাবাজি করাকালে ১০ জন চাঁদাবাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

নিজস্ব প্রতিনিধিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি চাঁদাবাজদের গ্রেফতারে কাজ করে আসছে। এ ধরণের চাঁদাবাজদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা সচেষ্ট।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৯/১২/২০২১ তারিখ বেলা ১৮.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা আশুলিয়া থানাধীন নবীনগর এলাকায় অভিযান পরিচালনা করে প্রকাশ্যে চাঁদাবাজী করা কালে চাঁদাবাজীর নগদ ৪,২৩০/-টাকা ও ০৮ টি মোবাইলসহ নিম্নোক্ত ১০ জন চাঁদাবাজ’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

১। মোঃ মাসুদ রানা (৪০), জেলা- কিশোরগঞ্জ।২। ইকবাল হোসেন রতন (৪২), জেলা-ময়মনসিংহ।৩। মোঃ বিপ্লব (৩০), জেলা-ঢাকা ৪। মোঃ পান্নু হাওলদার (৩৪), জেলা-যশোর।৫। মোঃ জাহাঙ্গীর (৪৮), জেলা-ঢাকা।৬। মোঃ আনোয়ার শেখ (৪২), জেলা-ঢাকা।
৭। মোঃ আলম মোল্লা (৩৭), জেলা-রংপুর।৮। মোঃ আব্দুল্লাহ আল হেলাল (২০), জেলা-ফরিদপুর।৯। মোঃ শাহাদত হোসেন (৩০), জেলা-ঢাকা।১০। মোঃ সঞ্চয় (৩০), জেলা-ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা উক্ত এলাকার পেশাদার চাঁদাবাজ। ধৃত আসামীরাসহ পলাতক অজ্ঞাতনামা আরো ২/৩ জন আসামী পরষ্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত উক্ত ঘটনাস্থলে বিভিন্ন দোকান হতে ১০০/২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কেউ চাঁদার টাকা দিতে না চাইলে তারা তাকে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি ও উক্ত স্থান হতে দোকান উঠিয়ে দেওয়ার হুমকি প্রদান করে জোরপূর্বক চাঁদার টাকা আদায় করে আসছিল মর্মে ধৃত আসামীরা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ সংঘবদ্ধ চাঁদাবাজদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন