October 25, 2024, 12:22 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

অভিনব কায়দায় পিকআপের আইসক্রিম বক্সের ভিতরে গাঁজা বহনকালে গাজীপুর মহানগরীর সদর থানা এলাকা হতে ৪০ কেজি গাঁজা সহ ০৩ জন মাদক ব্যবসায়ী‘কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তাছলিমা তমাঃ মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। এ সমস্যা ক্রমশঃ বিস্তৃত হচ্ছে ব্যক্তি হতে পরিবার, পরিবার হতে সমাজে, সমাজ হতে রাষ্ট্রে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমান দেশী/বিদেশী অবৈধ মাদক (ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা, হেরোইন দেশি/ বিদেশী মদ, বিয়ার) উদ্ধার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

অদ্য ১৫ আগষ্ট ২০২৩ তারিখ র‌্যাব-১, স্পেশালাইজ্ড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহ হতে ০১টি ছোট পিকআপ করে গাঁজার একটি বড় চালান গাজীপুরের দিকে আসছে। উক্ত সংবাদে ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ১৫ আগস্ট ২০২৩ তারিখ রাত ০২৩০ ঘটিকায় জিএমপি, গাজীপুর সদর থানাধীন পোড়াবাড়ী বাজার সাকিনস্থ উত্তর সালনা কাটার মাথা সংলগ্ন “নিউ জুবায়ের হোটেল এন্ড রেস্টুরেন্ট” এর সামনে ময়মনসিংহ টু গাজীপুরগামী মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ তাসলিম ভূঁইয়া (৩৩), পিতা-মোঃ জাকির ভূঁইয়া, জেলা-ব্রাহ্মনবাড়িয়া, ২) ধন মিয়া (৬৭), পিতা-মৃত মোমর উদ্দিন, জেলা-ব্রাহ্মনবাড়িয়া, ৩) মোঃ জাকির আহমেদ(২৯), পিতা-মোঃ আজগর আহমদ, জেলা-ময়মনসিংদের‘কে আটক করা হয়। এ সময় ধৃত আসামীর নিকট হতে *৪০ কেজি গাঁজা, গাঁজা বহনের কাজে ব্যবহৃত ০১ টি ছোট পিকআপ, ০৩ টি আইসক্রীম বক্স, ০৪ টি মোবাইল ফোন, ০৭ টি সিমকার্ড এবং নগদ ৩,৬১০/- টাকা* উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের‘কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর জোগসাজসে বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গাজীপুরের আশপাশ এলাকায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন