October 22, 2024, 7:17 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

৯২ পিস ফেন্সিডিল বোতল উদ্ধার করল দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ ১৯-০৫-২০২৪ ইং বিকাল আনুমানিক ৬:১৫ ঘটিকা আব্দুল্লাহপুর উত্তরা ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সার্জেন্ট মোঃ সজিব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ডিউটি কালিন সময় হঠাৎ করে দেখতে পান কয়েকজন লোক একটি লোককে ধাওয়া করছে। লোকটি একটি কালো রঙ্গের ব্যাগ তার কাঁধ থেকে ফেলে দৌড়ে পালিয়ে যাচ্ছিল।

তখন দায়িত্বরত সার্জেন্ট সজীব হোসেন সঙ্গীও ফোর্স কনস্টেবল সাইদুর সহ লোকজনের সহযোগিতায় উক্ত ব্যক্তিকে আটক করে এবং ফেলে দেওয়া কালো ব্যাগটি উদ্ধার করে।

পরবর্তীতে কালো ব্যাগ সহ ওই ব্যক্তিকে নিকটস্থ আব্দুল্লাহপুর ট্রাফিক বক্সে নিয়ে আসে। আটককৃত লোকটির চলা ফেরা দেখে সন্দেহ মনে হলে উত্তরা পশ্চিম থানার সহযোগিতায় সকলের সম্মুখে কালো রঙ্গের ব্যাগটি খোলা হয় এবং যার মধ্যে ৯২ পিস ফেনসিডিল সদৃশ্য বোতল পাওয়া যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ৯২ পিস ফেনসিডিল সদৃশ্য বোতলসহ আটকৃত ব্যক্তিকে উত্তরা পশ্চিম থানা পুলিশের কাছে বুঝিয়ে দেওয়া হয়

যানবাহন নিয়ন্ত্রণ ডিউটির পাশাপাশি এই রূপ কার্যক্রমের জন্য সার্জেন্ট মোঃ সজিব হোসেন এবং তার সঙ্গীও ফোর্সদের ধন্যবাদ জ্ঞাপন করেন ট্রাফিক উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল পিপিএম-সেবা (অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন