October 22, 2024, 9:18 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড কমিটি বাতিল সভাপতি মামুন, সাধারন সম্পাদক শফিক তুরাগ থানা জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : আওয়ামীলীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিকলীগ তুরাগ থানা শ্রমিক লীগের ৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি সম্প্রতি ঘোষনা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি হয়েছেন মোঃ মামুন হোসেন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: সফিকুল ইসলাম সফিক।

কমিটির বাকি সদস্যরা হলো: সহসভাপতি : মোঃ আসিকুর রহমান (সাদ্দাম) সহ-সভাপতি : মোঃ আলম মিয়া, সহ-সভাপতি : মোঃ আলামিন

যুগ্ন সাধারন সম্পাদক : মোঃ আব্দুর রহমান, যুগ্ন সম্পাদক: মোঃ ছালামত মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: আল ইসলাম ও মো: আলীকে

সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে। ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন। গত ৫ ফেব্রুয়ারি ২০২৪ জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর উত্তর সাধারন সম্পাদক মো: কামাল উদ্দিন খন্দকার এর সুপারিশক্রমে সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব মো: নুরুল ইসলাম তুরাগ থানা জাতীয় শ্রমিক লীগের এই কমিটি অনুমোদন দেন।

এদিকে, জাতীয় শ্রমিক লীগের একাংশের নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের কার্যক্রম পরিচালনার বিরুদ্ধে ব্যবস্হা গ্রহনের জন্য র‌্যাব ও ঢাকা মহানগর পুলিশ কমিশনারকে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান এর পত্র প্রেরণ প্রসঙ্গ : জাতীয় শ্রমিক লীগের লিখিত পেইডে গত ১৫ ফেব্রুয়ারি, ২০২৪ সাক্ষর করেছেন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এঘটনার পর গত ৭ ফেব্রুয়ারি, ২০২৪ ইং তারিখে জাতীয় শ্রমিকলীগ তুরাগ থানা শাখার কার্যনির্বাহী কমিটির সিদ্বান্ত মোতাবেক তুরাগ থানা শ্রমিক লীগের আওতাধীন ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও সভাপতির মোঃ মামুন হোসেনের নির্দেশক্রমে গত ০৭/০২/২০২৪ থেকে বিপুপ্ত (বাতিল) করা হল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন