October 22, 2024, 5:49 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি বিমান ল্যান্ড করার সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে।

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট অবতরণ করতে গিয়ে রানওয়ে থেকে ছিটকে বাইরে চলে যাওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (১৩ মে) ভোরে এ ঘটনা ঘটে বলে বিমানের একটি সূত্র জানিয়েছে।

এ সময় ভেতরে থাকা যাত্রীদের মধ্যেও ছড়িয়ে পড়ে আতঙ্ক। এ ঘটনায় শাহজালাল বিমানবন্দরে প্রায় এক ঘণ্টা বিমান ওঠানামা বন্ধ ছিল বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল ভোর ৪টায় রাষ্ট্রীয় পতাকাবাহী সংগঠন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট (বিজি-৩৮৭) কুয়ালালামপুর থেকে এসে শাহজালাল বিমানবন্দরে অবতরণের চেষ্টা করে।

এ সময় নিরাপদে অবতরণ করতে না পেরে বিমানটি রানওয়ে থেকে ছিটকে অন্যদিকে চলে যায়। দুর্ঘটনার বিষয়টি আঁচ করতে পেরে যাত্রীদের মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক। খবর পেয়ে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা ঘটনাস্থলে ছুটে যান। প্রায় এক ঘণ্টা পর দুটি পুশকার্ড দিয়ে বিমানটি ধাক্কা মেরে রানওয়েতে উঠিয়ে টার্মিনালে নিয়ে আসা হয়। এই সময়ে অবতরণ করতে না পেরে ছয়টি ফ্লাইট আকাশে উড়তে থাকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন