October 26, 2024, 4:29 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

সেন্টমার্টিন এর ছেঁড়া দ্বীপ সংলগ্ন কেয়া বন এলাকায় কোস্ট গার্ডের অভিযানে ৫৮৫ বোতল বিদেশী মদ জব্দ।

নিজস্ব প্রতিনিধিঃ শনিবার (১১ মার্চ ২০২৩) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ১১ মার্চ ২০২৩ ভোর আনুমানিক ০৫৩০ ঘটিকায় বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রাগিব তানজুম স্বর্ণাভ এর নেতৃত্বে সেন্টমার্টিনস্থ ছেঁড়া দ্বীপ সংলগ্ন কেয়া বন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন ছেঁড়া দ্বীপের কেয়া বন এর মধ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৩৫ টি পরিত্যক্ত বস্তা দেখতে পাওয়া যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্য কর্তৃক বস্তাসমূহ তল্লাশি করে ৫৮৫ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। এসময় অবৈধ বিদেশি মদ পাচারকারীগণ ঘটনাস্থলে উপস্থিত না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, জব্দকৃত বিদেশী মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন