October 22, 2024, 1:21 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

সুধী সমাবেশ থেকে জামায়াত শিবির ২০ জন নেতাকর্মী আটক।

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো ঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেতবাড়িয়া এলাকায় একটি মাদ্রাসার অভিভাবক সমাবেশ থেকে জামাত শিবিরের ২০ জন নেতা কর্মীকে আটক করেছে পুলিশ।(১৮ জানুয়ারি)শনিবার বিকালে বেতবাড়িয়া এলাকায় জাবানুল নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদ্রাসার অভিভাবক সামাবেশ ও বার্ষিক ভোজের জন্য করা প্যান্ডেলে অভিযান চালায় পুলিশ সদস্যরা। এসময় অভিভাবক সমাবেশ থেকে ২০ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

জাবানুল নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদ্রাসার ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আলীমের দাবি এটি কোন জামাতের গোপন বৈঠক বা কোন রাজনৈতিক অনুষ্ঠান ছিলো না। তবে পুলিশ তাদের জানিয়েছেন আটকৃতরা জামাতের রাজনীতির সাথে জড়িত।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, বার্ষিক ভোজের আড়ালে জামায়াত শিবির কর্মীরা গোপন বৈঠক করছে এমন খবরের ভিত্তিতে বেতবাড়িয়া এলাকায় একটি মাদ্রাসার পাশে করা প্যান্ডেলে অভিযান চালিয়ে ২০ জন আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের পরিচয় ও রাজনৈতিক পদ যাচাই বাছাই করে দেখা হচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন