October 23, 2024, 12:25 pm

সংবাদ শিরোনাম :
সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি

সাতক্ষীরা সীমানা পিলারসহ আটক ২ জন

নঈমুল আলমঃ সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে কথিত সীমানা পিলারসহ দুইজনকে আটক করেছে। গত ২৫শে জানুয়ারি (রোজ বৃহস্পতিবার ) রাত সাড়ে ৮টার দিকে আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের জিয়ারুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে এই সীমানা পিলার উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, সাতক্ষীরার আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের মৃত আফছার সানার ছেলে মোঃ জিয়ারুল ইসলাম (৪৫) এবং একই উপজেলার কচুয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মোঃ শাহজামান সানা (৪০)।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ জানান, আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা এলাকায় সীমানা পিলার বেচা কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে রাত সাড়ে ৮টার দিকে আসামী জিয়ারুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে একটি কথিত সীমানা পিলার সহ জিয়ারুল ইসলাম ও শাহজামান সানাকে আটক করা হয়।তিনি আরো বলেন, সাতক্ষীরার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর দিক নির্দেশনায় এই অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় আশাশুনি থানায় একটি মামলা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন