October 26, 2024, 6:21 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

সাংবাদিক নেতাদের মিথ্যা হয়রানি মুলক মামলায় আটকের নিন্দা ও প্রতিবাদ।

সোহেল রানা ঃ জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মোঃ নুরে ইসলাম মিলন, সংগঠনের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন বাবু ও সাংবাদিক গোলাম রশুল রনককে গতকাল রাত্রী ১০টার সময় রাজশাহী মহানগরীর শিরোইল দোশরমন্ডলের মোড়ে অবস্থিত জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যালয় থেকে একটি মিথ্যা ও পরিকল্পিত মামলায় অন্যায় ভাবে আটক করে RAB- 5 রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

পরবর্তিতে দীর্ঘ সময় তদন্ত ও মামলার বাদীর দেয়া স্বীকারোক্তিতে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির নেতৃবৃন্দরা কোন ভাবে এ মামলায় জড়িত নয় এমন স্বীকারোক্তিতে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি নুরে ইসলাম মিলন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন বাবু ও সাংবাদিক গোলাম রশুল রনককে RAB- 5, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অফিসাররা রিলিজ করেন।

সাংবাদিকদের বিরুদ্ধে তদন্ত না করে মামালা নেয়া ও হয়ারনী মুলক ভাবে সাংবাদিক নেতাদের আটক করায় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির নেতৃবৃন্দরা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। আজ সন্ধায় সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাকিব হাসান সকাল ও সাংগাঠনিক সম্পাদক আমিরুল ইসলাম সান্ত সাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে এ প্রতিবাদ জানান তারা।

সেই সাথে আগামীকাল সোমবার সন্ধায় সংগঠনের সভাপতি ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদককে আটকের বিষয়ে রাজশাহী বিভাগীয় কার্যালয়ে জরুরী সভারও ডাকদেন তারা। উক্ত জরুরি সভায় সংগঠনের সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো। আর যে সকল সদস্য বৃন্দরা সভায় উপস্থিত থাকতে পারবেন না তারা মোবাইলে তাদের মূল্যবান মতামত জানাবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন