October 22, 2024, 5:34 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর উত্তরা আজমপুর জমির আলী মার্কেট সংবাদ সংগ্রহ করতে গেলে হেনস্তা স্বীকার হয় এশিয়া টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন।এসময় তাকে একটি রুমে ২০ মিনিট আটক রাখার অভিযোগ পাওয়া যায়।

এবিসয়ে উত্তরা পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনো অভিযোগটি আমলে নেয়নি উত্তরা পশ্চিম থানা পুলিশ।

অভিযোগ সুত্রে জানা যায় গত ০৭/১০/২০২৪ ইং তারিখে জমির আলী মার্কেট গন্ডগোল হচ্ছে এবং সেখানে পুলিশ ও আর্মি অবস্থান করেছে সে সুবাদে সাংবাদিক ফরিদ আহমেদ নয়ন তথ্য সংগ্রহ করতে যায়।এক পর্যায়ে ১ নং বিবাদির কাছে ঘটনা জানতে চাইলে তিনি সাংবাদিক শুনা মাত্র তেড়ে আসেন।

১নং বিবাদী আমার সাংবাদিক পরিচয় পাওয়া মাত্র আমার হাতে থাকা রিয়েলমি মডেলের মোবাইল ফোন কেড়ে নেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে তখন ২নং বিবাদী ঘটনাস্থলে উপস্থিত ছিলো। বিবাদীদ্বয় আমার ফোন নিয়ে তাদের অফিস রুমে ঢুকে যায়। আমি ও আমার সংগীয় সাংবাদিক বিবাদীদের নিকট থেকে আমার ফোনটি ফেরত নেওয়ার জন্য তাদের অফিস রুমে প্রবেশ করলে বিবাদীদের আরো ৪/৫ জন অজ্ঞাতনামা সহযোগী অফিস রুমে প্রবেশ করে। বিবাদীরা জোর পূর্বক আমার মোবাইল ফোনের ছবি ও ভিডিও ডিলিট করে দেয়। ১নং বিবাদী আমার মোবাইল ফোনের স্ক্রিন ভেঙে ফেলে। ১ ও ২নং বিবাদী তাদের অজ্ঞাতনামা সহযোগীদের নিয়ে আমাকে এ ধরনের নিউজ না করার জন্য ভয়ভীতি ও হুমকী প্রদান করে। আমি ও আমার সংগীয় সাংবাদিকে প্রায় ২০ মিনিট আটক রাখার পরে ফোন সহ তাদের রুম থেকে বের করে দেয়। বিবাদীদের অফিসের সিসিটিভি ক্যামেরার ফুটেজে ঘটনার সত্যতা পাওয়া যাবে।

এবিসয়ে উত্তরা পশ্চিম থানায় ১ নং বিবাদী রাবেয়া সনি(৩৪) পিতা জমির আলি ও ২ নং বিবাদি মো আল আমিন(৩৮) পিতা অজ্ঞাত সহ আরো ৪/৫ জন অজ্ঞাত ব্যক্তিদের না উল্লেখ করে অভিযোগ দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন