October 25, 2024, 8:24 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

লক্ষ্মীপুরে কোস্ট গার্ডের অভিযানে ০৫ কেজি গাঁজাসহ ০১ জন আটক।

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ মঙ্গলবার (০৪ জুলাই ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ০৪ জুলাই ২০২৩ আনুমানিক রাত ০২০৫ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি স্টেশান লক্ষ্মীপুর কর্তৃক লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন মেঘনা নদীর রহমত খাল ফেরি ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন যাত্রীবাহী ফেরি কিষাণিতে তল্লাশী চালিয়ে ০৫ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হিমাংসু চন্দ্র বৈদ্য (৪৪) কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার তুলাগাঁও গ্রামের বাসিন্দা।

তিনি আরও বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত গাঁজা ও আটককৃত ব্যক্তিকে লক্ষ্মীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন