October 25, 2024, 10:36 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

র‌্যাব-১ এর পৃথক অভিযানে রাজধানীর দক্ষিণখান হতে বিদেশী মদ, ফেন্সিডিল ও ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। “চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জ¦ীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে। র‌্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারীর পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে। এ যাবৎ র‌্যাব-১ অসংখ্য সফল অভিযান পরিচালনার মাধ্যমে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করেছে এবং মাদক কারবারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৭ জুন ২০২৩ তারিখ আনুমানিক ০৬৫০ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি ঢাকার দক্ষিণখান থানাধীন তালতলা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ সেলিম রেজা (৪৩), পিতা-মৃত সুজাব আলী, জেলা-সিরাজগঞ্জ এবং ২) মোঃ সাইদ ভূইয়া (৪৫), পিতা-মৃত মোহন ভূইয়া, জেলা-কুমিল্লাদের’কে *২৭ বোতল ফেন্সিডিল, ১০০ পিস ইয়াবা, ০১ টি মোটর সাইকেল, ০২ টি মোবাইল ফোন ও ০২ টি সীম কার্ডসহ* গ্রেফতার করে। একই দিন র‌্যাব-১ এর অপর একটি আভিযানিক দল আনুমানিক ২০৫০ ঘটিকায় ডিএমপি ঢাকার, দক্ষিণখান থানাধীন সংগ্রামী স্মরণী রোডস্থ তোবা জামিল ভবনের সামনে জনৈক জিয়াউদ্দিন চৌধুরীর টিন সেড ঘরের ভিতর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রাজু (২৮), পিতা-মোঃ দুলাল মিয়া, জেলা- নোয়াখালী’কে *৬৩ বোতল বিদেশী মদ এবং ০২ টি মোবাইল ফোনসহ* গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন