October 26, 2024, 12:26 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

রাজশাহীতে প্রতিবন্ধির টাকা নগদ একাউন্ট থেকে উধাও।

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরোঃ প্রধান রাজশাহীতে নগদ একাউন্ট থেকে উপবৃত্তি ও প্রতিবন্ধির টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় মহানগরীর বোয়ালিয়া থানায় জিডি করেছেন ভুক্তভোগীর মা মুন্নিদাস।

জানা যায়, গত ১ মার্চ দিবাগত রাতে তার মেয়ে কেয়া দাসের উপবৃত্তির ৯০০ টাকা ও প্রতিবন্ধির ২ হাজর ৬৫০ টাকা মোবাইলের একাউন্টে আসার এসএমএস পাই। রাত ৯ টার দিকে এসএমএস আসার পর তা উঠানোর জন্য রাত ১১ টায় দিকে নগদের দোকানে গেলে সেই টাকা আর একাউন্টে জমা নেই কে বা কারা টাকা উত্তোলন করে নেয়।

ভুক্তভোগীর বাবা অসীম দাস ২ মার্চ রাজশাহী নগদের গ্রাহক সেবা কেন্দ্রে গিয়ে অভিযোগ জানালে তারা জানান, ০১৩১৪ ৭৯২৮৯০ এই মোবাইল নম্বরটি ৩৪৫০ টাকা তুলে নিয়েছে।

ভূক্তভোগীদের অভিযোগ যেখানে নগদ একাউন্ট খোলা হয়েছিলো তারাই পিন নং দিয়েছিলো । এই টাকা তারাই অথবা অনলাইইন হ্যাকার চক্র টাকা মুহুর্তের মধ্যেই উত্তোলন করে নিয়েছে।

এই বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে চিহিৃত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন