October 25, 2024, 6:27 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

রাজধানীর বিমানবন্দর থানা এলাকা হতে টিকেট কালোবাজারী চক্রের ০২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত হত্যাকারী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৪ জুন ২০২৩ তারিখ আনুমানিক ১০০০ ঘটিকায় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর ঢাকা বিমানবন্দর থানাধীন বিমানবন্দর রেলওয়ে ষ্টেশনের আশপাশ এলাকায় যাত্রীদের ট্রেনে গমনাগমনের টিকেট কতিপয় লোকজন অবৈধ ভাবে টিকেট কাউন্টার ব্যতিত নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে কালোবাজারির মাধ্যমে টিকেট বিক্রয় করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য *১) উত্তম চন্দ্র দাস (৩০), পিতা-মৃত হরিদাস, জেলা-ব্রাক্ষণবাড়িয়া, এবং ২) মোঃ আকাশ মিয়া (২০), পিতা-জামাল হক মিয়া, জেলা-হবিগঞ্জ,দ্বয়*’কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামীর নিকট হতে ০৩টি টিকেট (কালোবাজারী), ০২টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন