October 23, 2024, 5:55 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন হাউজবিল্ডিং এলাকা হতে বিদেশী মদসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জ¦ীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে। র‌্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারীর পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে। এ যাবৎ র‌্যাব-১ অসংখ্য সফল অভিযান পরিচালনার মাধ্যমে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করেছে এবং মাদক কারবারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে।

অদ্য ২৯ ডিসেম্বর ২০২৩ তারিখ রাত ০৩,৫৫ ঘটিকায় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকার, উত্তরা পূর্ব থানাধীন হাউজবিল্ডিং এরাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ ক্রয় বিক্রয়ের জন্য একটি প্রাইভেট কারসহ অবস্থান করিতেছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মাদক ব্যবসায়ী ১) মোঃ জসিম (৩২), পিতা- ফিরোজ গোলদার, জেলা- পটুয়াখালী, ২) পলাশ সিকদার (৩৯), পিতা- মৃত জিন্নাত আলী সিকদার, জেলা- পটুয়াখালী, ৩) মনতোষ অধিকারী (৩৬), পিতা- বলরাম অধিকারী, জেলা- পটুয়াখালী ও ৪) তানভির আহমেদ (৪১), পিতা- মৃত ফারুখ আহমেদ, জেলা- বি-বাড়ীয়াদের’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ৭২ লিটার বিদেশী মদ, ০১টি প্রাইভেট কার, ০৬ টি মোবাইল ফোন এবং নগদ ২৭০০/- টাকা উদ্ধার করা হয়।  উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন