October 22, 2024, 11:18 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

মিরপুরে দুর্ধর্ষ মাদক বিক্রেতা কোরবানের ছিনতাই আহত অফিস সহকারী মোঃ জালাল

বিশেষ প্রতিনিধি‌‌ঃ রাজধানীর মিরপুর মডেল থানাধীন বেনারসী মার্কেটের সামনে মাদক ব্যবসার বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ী সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে মার্কেটের অফিসে এসে হামলা চালায়। এই সময় অফিস সহকারী কে এম এ জালাল (২৭ )গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তার অবস্থা দেখে ভর্তি রাখেন। জালালের মাথায় ও সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই ঘটনাটি ঘটে। আহত জালাল জানায় , মিরপুরের পল্লবী এলাকায় বিশিষ্ট মাদক ব্যবসায়ী মোহাম্মদ কুরবান তার ভাই কামরান ও রনি সহ ১৫-২০ জন এসে অফিসে হামলা চালায় এই সময় আমি বাধা দিতে গেলে তখন তারা ধারালো অস্ত্র দিয়ে আমাকে এলাবাতারীভাবে কুপাইতে থাকে এই সময় আমি গুরুতর আহত হই। ওই সন্ত্রাসীরা আমার পকেট থেকে ত্রিশ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়। এ হামলার কারণ হলো আমাদের মার্কেটের সামনের নিচ তলায় ওই মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা করে আসছিল।

মাদক ব্যবসা বাধা দেওয়ার কারণে আজ তারা একদল সন্ত্রাসী নিয়ে এসে আমাদের অফিসে হামলা চালায়। এ সময় অফিসের বিভিন্ন জিনিসপত্র তছনছ করে ভাঙচুর করে। তিনি আরো জানান ওই মাদক ব্যবসায়ী কুরবান পল্লবী থানায় কয়েকবার আটক হয় পুলিশকে মেনেজ করে সে থানা থেকে চলে আসে। পল্লবী থানা সহ রাজধানীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ও তার ভাইয়ের বিরুদ্ধে মাদক মামলা রয়েছে বলে জানা গেছে।

পরে উক্ত সন্ত্রাসীরা ওই এলাকার বিভিন্ন দোকানপাট ভাঙচুর করে বলে অভিযোগ করেছেন বিভিন্ন ব্যবসায়ীরা। ব্যবসায়ী আলামিন জানান মাদকাসক্ত কুরবান ও তার ভাইয়েরা মিরপুর ও পল্লবী এলাকার কিশোরগ্যাং নেতৃত্ব দেন। এ কিশোরগ্যাংয়ের অত্যাচারে স্থানীয় ব্যবসায়ীরা ও এলাকাবাসীরা আতঙ্কিত মধ্যে দিন যাপন করছেন। এভিনিউ ফাইভের জোট কাপড় ব্যবসায়ী আকবর হোসেন জানান, মাদক ব্যবসায়ী কোরবান ও তার ভাইরা পল্লবী এলাকার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে। মাদকাসক্ত বিপথগামী কোরবান সিন্ডিকেটটি পুরা মিরপুর এলাকায় ছড়িয়ে আছে ।

তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়ে তাদের বিরুদ্ধে কেউ কিছু বললে তাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে থাকেন এবং বিভিন্নভাবে তাদেরকে নির্যাতন করেন। এই ভয়ে এলাকার লোকজন তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতেও সাহস পায় না। তিনি আরো অভিযোগ করে বলেন প্রশাসনের লোকজন তাদের সাথে সখ্য আছে বিধায় তারা এলাকাতে মাদক ব্যবসা সহ বিভিন্ন ধরনের অপকর্ম করে যাচ্ছে। এর আগেও আহত জালালের মা কোহিনুর আক্তার ওই মাদক ব্যবসায়ী কুরবান ও তার সদস্যদের বিরুদ্ধে পল্লবী থানায় একটি সাধারণ ডাইরী করেন । ডাইরী নাম্বার ২২০৬ ।

এর আগে তাদের বিরুদ্ধে আহত জালাল ছিনতাইয়ের অভিযোগে পল্লবী থানায় একটি অভিযোগ দাখিল করেন। মঙ্গলবারের ঘটনার মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সাব্বির জানান, আমরা ঘটনাটি শুনেছি এবং একজন সাব ইন্সপেক্টর কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে তিনি তদন্ত করছেন। তদন্ত শেষে দোষী ব্যক্তিকে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে মিরপুর মডেল থানার এস আই সুফিয়ার রহমান জানান আমি ঘটনাটি তদন্ত করে বিস্তারিত পরে জানাবো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন