October 22, 2024, 3:36 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

ভাটারায় গ্যাসের লাইন ও চুলা মেরামতের সময় অগ্নিকাণ্ড, দগ্ধ- ৪।

মনির হোসেন জীবনঃ-রাজধানীর ভাটারায় একটি রেস্টুরেন্টে গ্যাস সিলিন্ডারের লাইন এবং গ্যাসের চুলা মেরামত করার সময় অসাবধানতা বশত: অগ্নিকাণ্ডে ৪ জন দগ্ধ হয়েছেন।

এদের মধ্যে দু’জন নারী বাকী দু’জন পুরুষ। এরা সকলে রেস্টুরেন্টের কর্মচারী বলে জানা গেছে। দগ্ধরা বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসকরা জানিয়েছে, কর্মচারী হারিসের শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। এছাড়া তরিকুলের বাম হাত, বাম পায়ের কিছু অংশ আর ওই দুই নারীর হাতে সামান্য দগ্ধ হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচচু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ বুধবার সকাল পৌনে ৯ টার দিকে রাজধানীর ভাটারা থানার নতুন বাজার “ক্যাফে ফোর স্টার” রেস্টুরেন্টে গ্যাস সিলিন্ডারের লাইন এবং গ্যাসের চুলা মেরামত করার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ জানান, দগ্ধরা হলেন-রেস্টুরেন্টের বাবুর্চি তরিকুল ইসলাম তারেক (৩৯), তার সহকারি মো. হারিস উদ্দিন(২৬), কর্মচারী খাদিজা বেগম (৪৩) ও রহিমা বেগম (৩৪)।

এদিকে, দগ্ধদের সহকর্মী বাবলু হাওলাদার জানান, মঙ্গলবার রাত থেকে তারা “ক্যাফে ফোর স্টার” রেস্টুরেন্টে বিরানী রান্না করছিলেন। তখন হঠাৎ করে গ্যাস সিলিন্ডারে সমস্যা দেখা দেয়। আজ বুধবার সকাল পৌনে ৯ টার দিকে গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠানের মিস্ত্রি এসে গ্যাস সিলিন্ডারের লাইন মেরামতের কাজ করছিলেন। হঠাৎ গ্যাসের অতিরিক্ত চাপে চুলার অংশে গ্যাস বেরিয়ে আগুন ধরে যায়।তিনি আরো জানান, এসময় চুলার পাশে থাকা বাবুর্চি, তার সহকারী এবং দুই নারী কর্মচারী দগ্ধ হন। পরে তাদেরকে দ্রুত উদ্বার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, ভাটারা থানার নতুন বাজার এলাকায় একটি রেস্টুরেন্টে অগ্নিদগ্ধ হয়ে ৪ জন এসেছেন। এদের মধ্যে হারিস ও তারেককে অবজারভেশনে রেখে চিকিৎসা করা হচেছ। তাদের অবস্থা শঙ্কামুক্ত।তিনি আরো জানান, এছাড়া খাদিজা ও রহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন