October 22, 2024, 3:30 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

বুধবার থেকে বিমানবন্দরে বিদেশফেরত যাত্রীদের জন্য দুটি শাটল বাস সার্ভিস চালু করা হবে

বিদেশফেরত যাত্রীদের ব্যাগেজ সেবা দিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানবন্দর রেলস্টেশন ও বাস স্টেশন পর্যন্ত বিআরটিসির দুটি বাস চলাচল করবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান। বুধবার (২৬ জুন) সকাল থেকে এই সেবা চালু হবে।

বিমানবন্দরে যাত্রীদের ব্যাগেজ সেবা দিতে এ উদ্যোগ নেওয়া হয় বলে জানান বিমানবন্দর কর্মকর্তারা। আজ মঙ্গলবার বিমানবন্দরে অনুষ্ঠিত এক গণশুনানি অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এম মফিদুর রহমান বলেন, বুধবার থেকে বিমানবন্দরে বিদেশফেরত যাত্রীদের জন্য দুটি শাটল বাস সার্ভিস চালু করা হবে। বুধবার সকাল ১১টায় বিমানবন্দরে এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কদের। এ সময় বিমানবন্দরে উপস্থিত থাকবেন বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মোহাম্মাদ ফারুক খানসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বেবিচক চেয়ারম্যান আরও বলেন, দেশে ফেরা যাত্রীদের ব্যাগেজ সেবা দিতে চালু হচ্ছে বিআরটিসির বাস সেবা। এছাড়া সেবা সংস্থাগুলোকে যাত্রীদের চাহিদা চেয়ে আগাম সুবিধা দেওয়ার নির্দেশনা দিয়েছি। যাত্রীদেরকে সেবার মাধ্যমে সন্তুষ্ট করতে শাহজালাল বিমানবন্দরের ব্যবস্থাপনার উন্নয়নে কাজ চলছে।

যাত্রীসেবা নির্বিঘ্ন করতে শাহজালাল বিমানবন্দরে নিয়োজিত রয়েছে প্রায় ৩০টি সংস্থা। এসব সংস্থা বিমানবন্দরে কতটুকু সেবা উন্নীত করেছে ও যাত্রীরা কী কী সমস্যার সম্মুখীন হচ্ছে তা নিয়ে আজকের গণশুনানির আয়োজন করা হয়। গণশুনানির আয়োজন করে বিমানবন্দর কর্তৃপক্ষ। গণশুনানিতে বিদেশগামী বেশ কয়েকজন যাত্রী বিমানবন্দরে যাত্রীসেবায় নানা হয়রানির বিষয় তুলে ধরেন।

বেবিচক সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) এয়ার কমডোর এ এফ এম আতিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলামসহ অন্যান্যরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন