October 22, 2024, 11:46 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বিজিবি’র উদ্যোগে চলমান ভারী বর্ষণের কারণে সৃষ্ট বন্যা ও পাহাড় ধ্বসের ঘটনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ।

জোবায়েরঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর উদ্যোগে চলমান বৈরী আবহাওয়া ও ভারী বর্ষণের কারণে সৃষ্ট বন্যা ও পাহাড় ধ্বসের ঘটনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

অদ্য ০৮ আগস্ট ২০২৩ তারিখ বিকেলে বিজিবি’র চট্টগ্রাম রিজিয়নের অধীনস্থ চট্টগ্রাম ব্যাটালিয়ন (৮ বিজিবি) এর উদ্যোগে চট্টগ্রামের হালিশহরে চলমান ভারী বর্ষণের কারণে সৃষ্ট জলাবদ্ধতা ও বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে । ত্রাণ সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি সয়াবিন তেল, ২ কেজি আলু, ১/২ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও অন্যান্য মসলাদি বিতরণ করা হয়।

অপরদিকে, বিজিবি’র আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর উদ্যোগে আলীকদম সদর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের রোয়াস্তু বুলু কারবারিপাড়া ও আব্বাস কারবারিপাড়ায় পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বাঙালিসহ মোট ১০০টি নিম্ন আয়ের গরিব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী হিসেবে প্রতি প্যাকেটে জন প্রতি ৫ কেজি চাউল,১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি তৈল, ১.৫ কেজি আলু, ১ কেজি চিড়া শুকনা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও চট্টগ্রাম রিজিয়নের রাঙ্গামাটি সেক্টর সদরসহ অধীনস্থ ব্যাটালিয়নসমূহ এবং গুইমারা সেক্টরের অধীনস্থ খেদাছড়া ও যামিনীপাড়া ব্যাটালিয়ন কর্তৃক বিগত ৩/৪ দিন যাবত ঝড়/প্রবল বৃষ্টি/ পাহাড় ধ্বসের কারণে ক্ষতিগ্রস্থ অসহায়, গরীব ও দরিদ্র ৩২৯টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন