October 26, 2024, 6:19 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

বাঘায় মাতাল অবস্থায় ইউপি সদস্য সাকিম আটক। 

সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় মাতাল অবস্থায় ইউপি সদস্য সাকিম কে আটক করেছে থানা পুলিশ । শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যারাতে বাঘা উপজেলা ধীন বাউসা ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য মোঃ সাকিম আলী (৪০) কে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বাউসা ইউনিয়ন এর মৃত শাকের আলীর ছেলে সাকিম আলী (৪০) বৃহস্পতিবার সন্ধ্যার পরে চোলাই মদ পান করে এসে বাউসা বাজারে মাতলামি করতে থাকে। বাজারের স্থানীয় একটি সার কীটনাশকের দোকানে সাকিম আলী গালাগালি করে টেবিলের উপরে রাখা গুননা কালিন সময়ে নগদ দুই লক্ষ ৫ হাজার টাকা ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। একইসময় পরিষদের গ্রাম্য পুলিশ মমিন কে মারধর করে বলেও অভিযোগ পাওয়া যায়।

বাঘা থানা সূত্রে, বাউসা বাজার সার ও কীটনাশক ঔষধেরএক দোকানদার ইউপি সদস্য সাকিম আলীর বিরুদ্ধে নগদ দুই লক্ষ ৫ হাজার টাকা ও একটি এন্ড্রয়েড মোবাইল ছিনিয়ে নেওয়ার সহ গালিগালাজ এর লিখিত অভিযোগ করেছে।

বাঘা থানার ওসি (তদন্ত) মুহঃ এম এ করিম বলেন, গতকাল রাতে বাউসা ইউনিয়ন পরিষদের সামনে থেকে ইউপি সদস্য মোঃ সাকিম (৪০)কে মাতাল অবস্থায় জনসাধারণ আটক করে রেখেছে এমন খবর পেয়ে থানা পুলিশ এএসআই সাব্দুলসহ সঙ্গীয় ফোর্স তাকে উদ্ধার ও আটক করে থানায় নিয়ে আসে।ঘটনার সময় সে চোলাই মদ সেবনে মাতাল অবস্থায় ছিলো এবং মারধরের ঘটনার কথাও শোনা গেছে। আজ শনিবার(১৭ডিসেম্বর) সকালে তার বিরুদ্ধে মাদক সেবন আইনের মামলায় দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন