October 25, 2024, 4:31 pm

সংবাদ শিরোনাম :
টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী

ফুলগাজী প্রেসক্লাবের কমিটি গঠন, কবির সভাপতি, মোর্শেদ সম্পাদক, রাজু যুগ্ম সম্পাদক।

ডেক্সঃ গতকাল বুধবার প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দৈনিক যায়যায়দিন ও দৈনিক স্টার লাইন পত্রিকার বিশেষ প্রতিনিধি সাহাব উদ্দিনের সভাপতিত্বে সকল সদস্যদের উপস্থিতিতে ভোটের মাধ্যমে দৈনিক আমাদের সময় পত্রিকার ফুলগাজী প্রতিনিধি কবির আহম্মেদ নাছিরকে সভাপতি ও আমাদের অর্থনীতি ও দৈনিক ফেনীর নিজস্ব প্রতিনিধি মো. মোর্শেদকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন, দৈনিক নয়া দিগন্ত ও দৈনিক ফেনীর সময়’র প্রতিনিধি সাইদ হোসেন সাহেদকে সহ-সভাপতি, দৈনিক প্রভাত আলো ও ফুলগাজী নিউজ টোয়েন্টিফোর ডটকম’র সম্পাদক জহিরুল ইসলাম রাজুকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক ভোরের পাতা ও দৈনিক নয়াপয়গাম’র ফুলগাজী প্রতিনিধি মো. সাইফুল ইসলাম মজুমদারকে কোষাধ্যক্ষ, সাপ্তাহিক ফেনীর তালাশের প্রতিনিধি এম.এ আকাশকে দপ্তর ও প্রচার সম্পাদক করা হয়েছে।

এছাড়াও দৈনিক যায়যায়দিন ও দৈনিক স্টারলাইন পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাহাব উদ্দিন, দৈনিক ফেনী’র ফুলগাজী প্রতিনিধি সাজ্জাদ হোসেন রাকিব ও সাপ্তাহিক ফেনী সমাচার পত্রিকার ফুলগাজী প্রতিনিধি এনামুল বাদশাকে সদস্য করা হয়েছে।

এছাড়াও ফুলগাজী প্রেসক্লাবের দ্বিতীয় মেয়াদের কমিটিও ঘোষণা করা হয়েছে। পরবর্তী মেয়াদের কমিটিতে দৈনিক স্টারলাইন পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাহাব উদ্দিনকে সভাপতি ও দৈনিক প্রভাত আলোর প্রতিনিধি জহিরুল ইসলাম রাজুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন