October 23, 2024, 1:30 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

ফতেপুরে তরুণ সংঘের কার্যালয় উদ্বোধন ও ইদ্রিস মিয়ার স্মরণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ জামশেদঃ- হাটহাজারী উপজেলার ফতেপুরে ইউনিয়নে বখতিয়ার ফকির বাড়ি তরুণ সংঘের কার্যালয়ের শুভ উদ্ভোধন ও উপদেষ্টা মরহুম মোঃ ইদ্রিস মিয়ার স্মরণ সভা ১৫ জানুয়ারি শুক্রবার তরুণ সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এইচ এম এরশাদ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাবেদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ১১ নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ শামীম।এতে উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ নুরুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন
বাংলাদেশ শাহী গ্রুপের চেয়ারম্যান ও উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ শফী কোম্পানি, উপদেষ্টা হাফেজ মোঃ জাফর, মোহাম্মদ ছাবের, মোহাম্মদ জাফর, ইব্রাহীম।
আলোচনা সভায় বক্তারা বলেন, তরুণ সংঘ প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কাজ করে যাচ্ছে, পাশাপাশি তরুণদের মাদক মুক্ত করতে খেলাধুলার আয়োজনের মাধ্যমে নানাবিধ কর্মসূচি পালন করে যাচ্ছে। আমরা এই সংগঠনের দীর্ঘায়ু কামনা করছি। দেশ ও সমাজ এবং যুবকদের উন্নয়নে সামাজিক সংগঠনের কোন বিকল্প নেই। বক্তারা আরো বলেন, সাধারণ মানুষের সুখে-দুঃখে ইদ্রিস মিয়া সব সময় পাশে দাঁড়িয়েছেন। একজন মোড়ল হিসেবে মানবতার কল্যাণে কাজ করে গেছেন প্রায় ৩৫ বছর। তিনি দায়িত্ব পালনরত অবস্থায় চিরবিদায় নেন, তিনি ২০০৮সালে মসজিদে দাড়িয়ে ঘোষণা দেওয়ার পর থেকে অদ্যবধি পর্যন্ত বখতিয়ার ফকির বাড়ি তরুণ সংঘের ব্যবস্থাপনায় ঈদে মিলাদুন্নবী মাহফিল উৎযাপিত হয়ে আসছে।
সভা শেষে মরহুম ইদ্রিস মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। এতে আরো উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মাওলানা মোঃ মুছা কাজেম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফোরকান, সিনিয়র সদস্য মোঃ মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাকিব হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক আনিসুল ইসলাম প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন