October 22, 2024, 1:19 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে দিনভর শিক্ষার্থীদের আন্দোলন,তুরাগে

তাছলিমা তমাঃ রাজধানীর তুরাগের বাউনিয়া আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদের পদত্যাগ এবং তার অপসারণ চেয়ে আন্দলোন করেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা তার পদত্যাগ দাবি করে ব্যানার হাতে নিয়ে মিছিল করেন।

মঙ্গলবার সকালে ৯ টার দিকে বাউনিয়া আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীরা ক্লাস বন্ধ করে স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সামাদের সকল দুর্নীতি, এবং বিদ্যালয়ের সকল শিক্ষকের পিএফ ফান্ডের ৫০ লক্ষ টাকা জমা না দিয়ে আত্মসাৎ করার অভিযোগে স্কুলজুড়ে বিভিন্ন শ্লোগানে স্লোগানে প্রধান শিক্ষকে পদত্যাগের দাবিতে আন্দোলন করেন স্কুলের শিক্ষার্থীরা।

জানা যায়, প্রধান শিক্ষক আব্দুস সামাদ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকসহ অন্যান শিক্ষকদের ৫৪ মাসের পিএফ ফান্ডের ৫০ লক্ষ টাকা ব্যাংকে জমা না দিয়ে এবং সকল শিক্ষকদের এক বছরের বেতনের টাকা আত্মসাৎ করে।

আন্দোলনকারী ছাত্র-ছাত্রীরা জানান, প্রধান শিক্ষক আব্দুস সামাদ বিদ্যালয় চালাতে বিভিন্ন ধরনের স্বেচ্ছাচারিতা, আর্থিক অনিয়ম ও শিক্ষার্থীদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। তিনি বিদ্যালয়ে থাকলে বিদ্যালয়ের পরিবেশ নষ্ট হবে। এজন্য তার অপসারণের দাবি করা হয়। এ সময় দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিলে শিক্ষার্থীদের চাপের মুখে প্রধান শিক্ষক আব্দুস সামাদ তিন দিনের সময় চেয়ে পদত্যাগ করবে বলে আশ্বাস দিলে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শিক্ষার্থী আন্দোলন বন্ধ করে চলে যান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন