October 22, 2024, 7:41 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

প্রকাশিত সংবাদের কড়া প্রতিবাদ জানালেন বৃহত্তর টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মনি সরকার 

হানিফ পাঠানঃ রুহুল আমিন সরকার মনি, আমি বৃহত্তর টঙ্গী থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছি। এই দায়িত্ব পালন কালে আমি বৃহত্তর টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগকে সু-সংগঠিত করতে করতে বিভিন্ন কর্মসূচিও পালন করেছি। আমার বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ডে কেউ বিন্দুমাত্র ভুল ধরতে পারবে না। এছাড়াও কোন নেতাকর্মীও বলতে পারবেনা আমার দ¦ারা কেউ বিন্দু মাত্র কষ্ট পেয়েছে।

গত কয়েক মাস ধরে টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক লীগের কমিটি হওয়ার গুঞ্জন শুরু হওয়ার পর একটি স্বার্থন্বেষী মহল আমার ক্ষতি করার লক্ষ্যে বিভিন্ন পন্থা অবলম্বন করছে।

সেই ধারাবাহিকতা গত ২৭ এপ্রিল বেসরকারি একটি টেলিভিশনের ক্রাইম প্রোগ্রাম এশিয়ান ইনকোয়ারি আমার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে। সাংবাদটিতে আমাকে ও আমারে পরিবারের নিয়ে যে তথ্য প্রকাশ করেছে তা সবই মিথ্যা ভিত্তিহীন।

সংবাদটিতে বলা হয়েছে আমি বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম ও টঙ্গী থানা আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দেওয়ার মতো ঘৃণ কাজের সাথে জড়িত ছিলাম। এসবের কোনটির বাস্তবিক প্রমাণ তারা সংবাদে দিতে পারেনি। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমি কখনোই বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম না। বিএনপির এমন কোন নেতা বলতে পারবে না যে আমি তাদের সাথে রাজনীতি করেছি।

সংবাদটিতে বলা হয়েছে আমি মিতালি পাম্পটি দখল করেছি,ফুটপাত থেকে চাঁদাবাজি করি ও সড়ক ও জনপথের জায়গায় দোকান বসিয়ে সেখান থেকেও চাঁদাবাজি করি। সত্যি টা হলে মিতালী পাম্পটি আমাদের পারিবারিক পাম্প। আর চাঁদাবাজির বিষয়ে যদি কোন ব্যবসায়ীকে সামনে এনে বলতে পারে আমি তাদের কাছ থেকে ১টাকা চাঁদাবাজি করেছি তাহলে রাজনীতি ছেড়ে দিবো। এসব তথ্যের কোনটিরই সত্যতা নেই। আমরা পারিবারিক ভাবেই অনেক অর্থ সম্পদের মালিক। টঙ্গীবাজার এলাকায় আমাদের পারিবারিক নাম ডাক বহু পুরনো। এসব মিথ্যা তথ্য যাচাই-বাছাই না করে প্রকাশ করে আমাদের সম্মানহানি করেছে বেসরকারি ওই টেলিভিশনটি।

২১ মিনিট ৩৯ সেকেন্ডের ওই প্রতিবেদনটি সম্পূর্ণই মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে প্রকাশ করা । সংবাদ প্রকাশের আগে যখন আমার সাথে আমার বক্তব্যের জন্য যোগাযোগ করা হয় তখন আমি বলেছিলাম আমার বিরুদ্ধে যে অভিযোগ পেয়েছেন তার বাস্তবিক কোন ভিত্তি নেই সবকিছুই মনগড়া ও কাল্পনিক। আপনারা দয়া করে সরজমিনে তদন্ত করে এরপর প্রতিবেদন করুন। আপনাদের তদন্তে যদি আমি অপরাধী প্রমাণিত হই তাহলে আপনারা যে শাস্তি দিবেন তা আমি মাথা পেতে নিবো। কিন্তু তারা সরজমিনে কোন তদন্ত না করেই মিথ্যা তথ্যের ভিত্তিতে ও ষড়যন্ত্রকারীদের মিথ্যা বক্তব্য প্রকাশ করেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন